ঢাকা      বৃহস্পতিবার, ০৪ জুন ২০২০, ২১ জ্যৈষ্ঠ ১৪২৭
IMG-LOGO
শিরোনাম

সরকারকে স্বাস্থ্য খাতে ভর্তুকি রাড়াতে হবে: জি এম কাদের

IMG
20 May 2020, 7:25 PM

ঢাকা, বাংলাদেশ গ্লোবাল: জাতীয় পার্টির চেয়ারম্যান গোলাম মোহাম্মদ কাদের বলেছেন, শুধু লকডাউন করেই করোনাভাইরাস থেকে রক্ষা পাওয়া যাবে না। আমাদের দেশে সামাজিক ঘনত্ব অনেক বেশী। স্বাস্থ্য খাতকে আরো বেশি গুরুত্ব দিতে হবে। করোনা পরীক্ষা আরো বাড়াতে হবে, পাশাপাশি দ্রুত রিপোর্টের ব্যবস্থা করতে হবে। এর জন্য স্বাস্থ্য খাতে ভর্তুকি বাড়াতে হবে। তিনি আজ বুধবার (২০ মে) দুপুরে তিনশ ফিটের কাঞ্চন কেরাবো লাল মাহমুদ হাফিজিয়া মাদ্রাসা প্রাঙ্গণে জাপার সাংগঠনিক সম্পাদক সাইফুল ইসলামের তত্বাবধানে ৩ হাজার পরিবারের মাঝে ত্রাণ বিতরণকালে প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন।

জি এম কাদের বলেন, এটা একটি বৈশ্বিক সমস্যা। সারা পৃথিবীর অর্থনৈতিক অবস্থার আজ বেহাল দশা। পৃথিবীর উন্নত দেশগুলো করোনা মোকাবেলায় হিমশিম খাচ্ছে। সেখানে আমাদের মত দরিদ্র দেশ যেভাবে করোনা মোকাবেলায় এগিয়ে চলছে সেখানে জনগণ যদি সামাজিক দূরত্ব বজায় রাখে এবং আর কিছুদিন ঘরে অবস্থান করেন তাহলে অচিরেই আমরা সুফল পাবো ইনশাআল্লাহ।

ত্রাণ বিতরণকালে বিশেষ অতিথির বক্তব্যে জাতীয় পার্টির মহাসচিব মসিউর রহমান রাঙা সরকারকে অসহায় মানুষদের পর্যাপ্ত ত্রাণ দেয়ার আহবান জানিয়ে বলেন, মানুষ ঠিকমত ত্রাণ পাচ্ছে না। ত্রাণ চোররা গরীবের হক লুট করে নিচ্ছে। তাদের দল থেকে বহিষ্কার করলেই হবে না, গ্রেফতার করে কঠিন শাস্তির ব্যবস্থা করতে হবে। এসময় আরো উপস্থিত ছিলেন জাপার প্রেসিডিয়াম সদস্য সাইফুদ্দিন আহমেদ মিলন, উপদেষ্টা হাসিবুল ইসলাম জয়ও মনিরুল ইসলাম মিলন।

সাম্প্রতিক খবর জানতে লাইক করুন আমাদের Facebook পেজ অথবা সাবস্ক্রাইব করুন YouTube

সর্বশেষ খবর

আরো পড়ুন