ঢাকা      শনিবার, ৩০ মে ২০২০, ১৬ জ্যৈষ্ঠ ১৪২৭
IMG-LOGO
শিরোনাম

টাঙ্গাইলে মেয়েকে গণধর্ষণে সহযোগিতা করায় মা ও দুই ধর্ষক গ্রেফতার

IMG
20 May 2020, 9:57 PM

টাঙ্গাইল, বাংলাদেশ গ্লোবাল: টাঙ্গাইলের সখীপুরে এক গৃহবধূকে (৩২) গণধর্ষণের ঘটনা ঘটেছে। ধর্ষণে সহযোগিতা করায় ওই গৃহবধূর মা অজুফা খাতুন ও ধর্ষক সাবেক দুই স্বামীকে গ্রেফতার করেছে পুলিশ। মঙ্গলবার (১৯ মে) রাতে ওই গৃহবধূ বাদী হয়ে অপহরণ ও ধর্ষণের অভিযোগে মাসহ ছয়জনকে আসামি করে সখীপুর থানায় মামলা করলে পুলিশ রাতেই তিন জনকে গ্রেফতার করে। মামলার তদন্ত কর্মকর্তা সখীপুর থানার ওসি (তদন্ত) এ এইচ এম লুৎফুল কবির উদয় বিষয়টি বুধবার (২০ মে) নিশ্চিত করেছেন।

গ্রেফতারকৃতরা হলেন, আবদুল কাদের (৫৫) ও আবদুর রহমান (৩৯)। পুলিশ জানায়, গত সোমবার রাত সাড়ে ৮টার দিকে মা অজুফা খাতুন তার মেয়েকে কবিরাজ বাড়িতে যাওয়ার কথা বলে উপজেলার কীর্ত্তণখোলা ধুমখালি বেইলি ব্রিজের কাছে নিয়ে যায়।

সেখানে মোটর সাইকেলযোগে হেলমেটপড়া দুই যুবক আসলে মা কৌশলে মেয়েকে তাদের হাতে তুলে দেন। পরে তাকে পৌর শহরের একটি পরিত্যক্ত দোকান ঘরে আটকে রেখে তার সাবেক দুই স্বামী আবদুল কাদের (৫৫) ও আবদুর রহমানসহ (৩৯) পাঁচজন মিলে পালাক্রমে ধর্ষণ করে। এক পর্যায়ে ওই গৃহবধূ অসুস্থ হয়ে পড়লে ধর্ষকরা তাকে রেখে পালিয়ে যায়। পরে তার বর্তমান স্বামীকে খরব দিলে তিনি স্ত্রীকে উদ্ধার করে বাড়িতে নিয়ে যান।

মামলার তদন্ত কর্মকর্তা সখীপুর থানার ওসি (তদন্ত) এ এইচ এম লুৎফুল কবির উদয় জানান, ওই গৃহবধূ নারীকে ডাক্তারি পরীক্ষার জন্যে গৃহবধূকে টাঙ্গাইল শেখ হাসিনা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে। গৃহবধূর দেওয়া তথ্যের ভিত্তিতে ধর্ষণে সহযোগিতা করায় মা অজুফাকে এবং সাবেক দুই স্বামীকে গ্রেপ্তার করা হয়েছে। অন্য আসামিদের গ্রেফতারের চেষ্টা চলছে।

সাম্প্রতিক খবর জানতে লাইক করুন আমাদের Facebook পেজ অথবা সাবস্ক্রাইব করুন YouTube

সর্বশেষ খবর

আরো পড়ুন