ঢাকা      শনিবার, ৩০ মে ২০২০, ১৬ জ্যৈষ্ঠ ১৪২৭
IMG-LOGO
শিরোনাম

ঈদে ছোটপর্দায় মুক্তি পাচ্ছে মাহির ‘অবতার’

IMG
21 May 2020, 9:23 PM

এন্টারটেইনমেন্ট ডেস্ক, বাংলাদেশ গ্লোবাল: করোনাভাইরাসের কারণে এবার ঈদে সিনেমা হলে মুক্তি পাবে না কোনো সিনেমা। তবে টেলিভিশন চ্যানেলগুলো বরাবরের মতো এই ঈদেও দেখাবে সিনেমা। সেই ধারাবাহিকতায় এবার ঈদে ছোটপর্দায় মুক্তি পাচ্ছে মাহিয়া মাহি অভিনীত ‘অবতার’।

মাহমুদ হাসান শিকদার পরিচালিত সিনেমাটি গত বছর সেপ্টেম্বর মাসে যমুনা ব্লকবাস্টার, অভিসারসহ সারা দেশে ৩৩টি সিনেমা হলে মুুক্তি পেয়েছিলো।

এবার ঈদ আয়োজনের অনুষ্ঠানমালায় রাখছে বেসরকারি টিভি চ্যানেল দীপ্ত প্রচার করতে যাচ্ছে সেই সিনেমা। সিনেমা ঈদের দিন দুপুর ১টায় দেখানো হবে বলে জানিয়েছে চ্যানেলটি।

এতে কেন্দ্রীয় চরিত্রে আছেন মাহি, রুশো ও আমিন খান। ছবিটি নিয়ে পরিচালক মাহমুদ হাসান শিকদার বলেন, ‘একেবারেই গল্পনির্ভর একটি ছবি ‘অবতার’। আমাদের সমাজে এমন অনেক পরিবার আছে, যেখানে একটি সন্তান মাদকাসক্ত। এমন একটি সন্তান ধ্বংস করে দিচ্ছে পরিবার, প্রভাব পড়ছে সমাজে। আমি আমার এই ছবির মধ্যে সমাজের মানুষকে মাদক সম্পর্কে সচেতন করতে চেয়েছি।’

পরিচালনার পাশাপাশি এর কাহিনি, চিত্রনাট্য ও সংলাপ রচনা করেছেন নির্মাতা। এতে আরও অভিনয় করেছেন সোহেল রানা, মিশা সওদাগর, সুব্রত প্রমুখ।

সাম্প্রতিক খবর জানতে লাইক করুন আমাদের Facebook পেজ অথবা সাবস্ক্রাইব করুন YouTube

সর্বশেষ খবর

আরো পড়ুন