ঢাকা      বৃহস্পতিবার, ০৪ জুন ২০২০, ২১ জ্যৈষ্ঠ ১৪২৭
IMG-LOGO
শিরোনাম

করোনা উপসর্গ নিয়ে গাইবান্ধায় আরো একজনের মৃত্যু

IMG
22 May 2020, 4:08 PM

সাইফুল মিলন, গাইবান্ধা, বাংলাদেশ গ্লোবাল: করোনা উপসর্গ নিয়ে গাইবান্ধায় আরও একজনের মৃত্যু হয়েছে। শুক্রবার (২২মে) ভোর ৫টায় গাইবান্ধার গোবিন্দগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে সুদর্শন দেবনাথ (৩৮) নামের একজন করোনা উপসর্গ নিয়ে মৃত্যু বরন করেন। মৃত দেবনাথ চকরহিমাপুর গ্রামের নিবারন দেবনাথের পুত্র।

মৃত দেবনাথ গত ১৫ মে থেকে জ্বর-সর্দি ও কাশিতে অসুস্থ হয়ে পড়লে গোবিন্দগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স থেকে তার বাড়িতে গিয়ে নমুনা সংগ্রহ করে রংপুর পিসিআর ল্যাবে পাঠিয়ে দেয়া হয়।

রিপোর্ট আসবার আগেই আজ শুক্রবার (২২ মে) ভোরে শ্বাস-প্রশ্বাস জনিত কারনে অসুস্থ হয়ে পরলে পরিবারের লোকজন তাকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আসে। পরে কর্তব্যরত চিকিৎসক তাকে পরীক্ষা নিরিক্ষা করে ভোর ৫ টায় মৃত ঘোষণা করেন।

মৃত দেবনাথ করোনা উপসর্গ নিয়ে মৃত্যু বরণ করায় যথাযথ স্বাস্থ্যবিধি মেনে গোবিন্দগঞ্জ থানা পুলিশ ও উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের ইউএইচএন্ডএফপিও মহোদয়ের উপস্থিততে সকাল পৌনে ১১ টায় তার নিজ গ্রামে দাহ করা হয়।

তার পরিবারের সদস্য ও তার সংস্পর্শে আসা সকল কে হোম কোয়ারান্টাইনে রাখা হয়েছে বলে নিশ্চিত করে জানান গোবিন্দগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স।

সাম্প্রতিক খবর জানতে লাইক করুন আমাদের Facebook পেজ অথবা সাবস্ক্রাইব করুন YouTube

সর্বশেষ খবর

আরো পড়ুন