ঢাকা      সোমবার, ০১ জুন ২০২০, ১৭ জ্যৈষ্ঠ ১৪২৭
IMG-LOGO
শিরোনাম

চুয়াডাঙ্গা সরকারী শিশু পরিবারে পুলিশের ঈদ উপহার

IMG
22 May 2020, 6:40 PM

চুয়াডাঙ্গা, বাংলাদেশ গ্লোবাল:পবিত্র ঈদ-উল-ফিতর উপলক্ষ্যে চুয়াডাঙ্গ সরকারী শিশু পরিবারে ৭১জন এতিম শিশুকে নতুন জামা “ঈদ উপহার” প্রদান করা হয়েছ। শুক্রবার চুয়াডাঙ্গা পুলিশ সুুুুপার জাহিদুল ইসলাম তাদের এ ঈদ উপহার প্রদান করেন।

এসময় এক প্রশ্নের জবাবে পুলিশ সুপার, চুয়াডাঙ্গা বলেন, দেশের জনগনকে সেবা করার জন্য সরকার আমাকে বেতন, বাসা, গাড়ীসহ অনেক সুযোগ-সুবিধা দিয়েছেন। ফলে আমি পেশাগত ও নৈতিক দায়িত্ববোধ থেকে আমার সাধ্যমত চেষ্টা করি জনগণকে সেবা দিতে।

এছাড়াও বৈশ্বিক মহামারীর অংশ হিসেবে বাংলাদেশেও করোনা ভাইরাসের প্রভাব পড়লে করোনা প্রতিরোধে বাংলাদেশ সরকার লকডাউন কর্মসূচি গ্রহণ করেন। ফলে মানুষ কর্মহীন হয়ে পড়ে। এর পর থেকে চুয়াডা পুলিশ সুপার, রাতের অন্ধকারে কর্মহীন মানুষের ঘরে ঘরে খাদ্য সামগ্রী পৌঁছে দেওয়া শুরু করেন। যা এখনও পর্যন্ত চলমান। শুধু খাদ্য সামগ্রী বিতরণই নয়, মাদক উদ্ধার, আইন-শৃঙ্খলা রক্ষা, করোনা মোকাবেলায় লকডাইন কর্মসূচি পরিচালনা, দুস্থদের ঈদ উপহার প্রদান, কৃতি শিক্ষার্থী সংবর্ধনা, এতিমতের সাথে ইফতার, করোনা মোকাবেলায় জনগনকে সচেতন করতে ব্যাপক প্রচার, ফোন কল ও এসএমএস পেয়ে খাদ্য ও ঔষধ সরবরাহ, ভাঙ্গা সংসার জোড়া লাগানোসহ সকলের সাথে সমন্বয় সাধন করে ইতোমধ্যে তিনি চুয়াডাঙ্গা জেলাবাসীর নিকট মানবিক পুলিশ সুপার হয়ে উঠেছেন।

সাম্প্রতিক খবর জানতে লাইক করুন আমাদের Facebook পেজ অথবা সাবস্ক্রাইব করুন YouTube

সর্বশেষ খবর

আরো পড়ুন