ঢাকা      বৃহস্পতিবার, ০৪ জুন ২০২০, ২১ জ্যৈষ্ঠ ১৪২৭
IMG-LOGO
শিরোনাম

আনোয়ারায় আড়াই’শ পরিবারকে ঈদ উপহার প্রদান

IMG
22 May 2020, 8:40 PM

আনোয়ারা (চট্টগ্রাম), বাংলাদেশ গ্লোবাল: করোনা পরিস্থিতি ও পবিত্র ঈদুল ফিতর উপলক্ষ্যে চট্টগ্রামের আনোয়ারা উপজেলার বরুমছড়া ইউনিয়নের আড়াই’শ হতদরিদ্র ও অসহায় পরিবারকে নগদ অর্থ এবং ঈদ উপহার দিলেন সামাজিক ও মানবিক সংগঠন আমাদের ক্লাব।

শুক্রবার (২২ মে) বিকাল পাঁচটায় বরুমছড়া কানু মাঝির হাট এলাকায় সংগঠনের প্রধান পৃষ্ঠপোষক ও বরুমচড়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান শাহাদাত হোসেন চৌধুরী এসব অর্থ ও উপহার তাদের হাতে তুলে দেন।

এসময়ে বরুমচড়া ইউনিয়ন আওয়ামীলীগের সাধারণ সম্পাদক মো. মিজানুর রহমান চৌধুরী সেলিম, সংগঠনের উপদেষ্টা মো. আলমগীর মিনার, মো. শফিউল আজম, আমির হোসেন, সভাপতি মো. তৌহিদুল ইসলাম, সাধারণ সম্পাদক মো. হাফিজুল ইসলাম কফিল, সদস্য রায়হান, তামিম, কামাল, ইকবাল, শফিক ও তুষারসহ সংগঠনের নেতৃবৃন্দরা উপস্থিত ছিলেন।

বিতরণ শেষে সাধারণ সম্পাদক মো. হাফিজুল ইসলাম কফিল বলেন, একদিকে করোনা, অন্যদিকে ঈদুল ফিতর, সব মিলিলে হতদরিদ্র ও অসহায় মানুষরা পড়েছেন বিপাকে। আমাদের সংগঠনের পক্ষের এবং বরুমচড়া ইউপি চেয়ারম্যানের সার্বিক সহযোগিতায় মানুষের পাশে দাঁড়ানোর চেস্টা করছি। অতীতেও বিভিন্ন সময়ে সামাজিক ও উন্নয়ন মূলক কর্মকা- করে যাচ্ছি।

সাম্প্রতিক খবর জানতে লাইক করুন আমাদের Facebook পেজ অথবা সাবস্ক্রাইব করুন YouTube

সর্বশেষ খবর

আরো পড়ুন