ঢাকা      শনিবার, ৩০ মে ২০২০, ১৬ জ্যৈষ্ঠ ১৪২৭
IMG-LOGO
শিরোনাম

সিলেট বিভাগে করোনা আক্রান্তের সংখ্যা বাড়ছেই

IMG
22 May 2020, 9:49 PM

সিলেট, বাংলাদেশ গ্লোবাল : সিলেট বিভাগে দিনদিন করোনাভাইরাসে আক্রান্তের সংখ্যা বাড়ছেই। সর্বশেষ গত ২৪ ঘন্টায় সিলেটের চার জেলায় নতুন করে আরও ৬৫ জন করোনা আক্রান্ত হয়েছেন। এনিয়ে সিলেট বিভাগে মোট আক্রান্তের সংখ্যা গিয়ে দাঁড়িয়েছে ৫৬৪ জনে।

সংশ্লিষ্ট সূত্রে জানা গেছে, হবিগঞ্জের ২৫ জন ছাড়াও বাকি তিন জেলার মধ্যে সিলেট জেলায় ১২ জন, সুনামগঞ্জে ৬ জন এবং মৌলভীবাজারে ২২ জন। সিলেট জেলা ব্যতিত বাকি তিন জেলার আক্রান্তদের নমুনা ঢাকায় পরীক্ষা করা হয়।

সিলেট ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালের উপ-পরিচালক হিমাংশু লাল রায় জানান, বৃহস্পতিবার ১৭৮ টি নমুনা পরীক্ষা করা হয়। এর মধ্যে ১২ জনের করোনা পজিটিভ পাওয়া গেছে। তাদের মধ্যে নতুন আক্রান্ত ১১ জন। বাকি একজনের রোগীর দ্বিতীয়বার করোনা শনাক্তের প্রতিবেদন এসেছে। আক্রান্তরা সিলেট নগর, সদর উপজেলা, ফেঞ্চুগঞ্জ, বালাগঞ্জ এবং বিশ্বনাথ উপজেলার বাসিন্দা।

এছাড়া শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের পিসিআর ল্যাবে ৪১ টি নমুনা পরীক্ষা করা হয়। তাদের মধ্যে ১ জনের শরীরে করোনা শনাক্ত হয়েছে।

আক্রান্ত ঐ ব্যক্তি সুনামগঞ্জের ছাতকের বাসিন্দা বলে জানিয়েছেন স্বাস্থ্য অধিদপ্তর সিলেট বিভাগীয় কার্যালয়ের সহকারী পরিচালক ডা. আনিসুর রহমান।

সাম্প্রতিক খবর জানতে লাইক করুন আমাদের Facebook পেজ অথবা সাবস্ক্রাইব করুন YouTube

সর্বশেষ খবর

আরো পড়ুন