ঢাকা      মঙ্গলবার, ২৬ মে ২০২০, ১২ জ্যৈষ্ঠ ১৪২৭
IMG-LOGO
শিরোনাম

করোনায় আক্রান্ত ছিলেন সাবেক সাংসদ পুতুল

IMG
22 May 2020, 11:54 PM

বগুড়া, বাংলাদেশ গ্লোবাল: উপসর্গ নিয়ে মারা যাওয়া সংরক্ষিত নারী আসনের সাবেক সংসদ সদস্য ও বগুড়া জেলা আওয়ামী লীগের সাবেক মহিলা বিষয়ক সম্পাদক কামরুন্নাহার পুতুল করোনাভাইরাসে আক্রান্ত ছিলেন। বগুড়া সদর উপজেলা পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. সামির হোসেন মিশু শুক্রবার এ তথ্য জানিয়েছেন।

বৃহস্পতিবার রাত সোয়া ১১টার দিকে বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপাতালে নেয়ার পর তাঁর মৃত্যু হয়। ডা. সামির হোসেন মিশু জানান, শুক্রবার পাওয়া নমুনা রিপোর্টে দেখা গেছে সদ্য প্রয়াত কামরুন্নাহার পুতুল এবং তাঁর ছেলে, ছেলের স্ত্রী এবং তাঁর বাড়ির কেয়ারটেকারও করোনায় আক্রান্ত।

তিনি জানান, বৃহস্পতিবার সাবেক সাংসদ কামরুন্নাহার পুতুলের মৃত্যুর পর পরই তাঁর বাড়িটিকে লকডাউন এবং সব সদস্যকে কোয়ারেন্টাইনে রাখা হয়েছে।

ডা. সামির হোসেন মিশু জানান, হৃদরোগে আক্রান্ত হয়ে ঢাকায় চিকিৎসাধীন বড় ছেলে রাহিদ মোস্তাফিজকে দেখার জন্য ৬৫ বছরের কামরুন্নাহার পুতুল কয়েকদিন আগে ঢাকায় গিয়েছিলেন। সেখান থেকে ফেরার পর তিনি অসুস্থ হয়ে পড়েন।

তিনি আরো জানান, জ্বর, পাতলা পায়খানা এবং খাবারে অরুচি জনিত সমস্যা দেখা দেয়ায় ১৯ মে তাঁরসহ পরিবারের চার সদস্যের নমুনা পরীক্ষা করা হয়। তবে রিপোর্ট আসার আগেই বৃহস্পতিবার রাঁতে তার অবস্থার অবনতি হয়। এরপর রাত ১১টার দিকে শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপাতালে নেয়া হলে তাঁর মৃত্যু হয়। শুক্রবার বাদ জুমা স্বাস্থ্যবিধি মেনে তাঁকে বগুড়া নামাজগড় গোরস্থানে দাফন করা হয়।

১৯৯৬ সালে আওয়ামী লীগ ক্ষমতায় আসার পর কামরুন্নাহার পুতুল তৎকালীন বগুড়া ও জয়পুরহাট জেলার সংরক্ষিত নারী আসনের সাংসদ মনোনীত হন। তাঁর স্বামী মোস্তাফিজার রহমান পটল ১৯৭৩ সালে আওয়ামী লীগের মনোনয়নে বগুড়ার গাবতলী আসনের সংসদ সদস্য নির্বাচিত হয়েছিলেন। রূপালী ব্যাংকের সাবেক এই কর্মকর্তা আওয়ামী লীগে যোগদানের পর দলটির বগুড়া জেলা কমিটির মহিলা বিষয়ক সম্পাদক হয়েছিলেন।

সাম্প্রতিক খবর জানতে লাইক করুন আমাদের Facebook পেজ অথবা সাবস্ক্রাইব করুন YouTube

সর্বশেষ খবর

আরো পড়ুন