ঢাকা      শুক্রবার, ২৫ সেপ্টেম্বর ২০২০, ১০ আশ্বিন ১৪২৭
IMG-LOGO
শিরোনাম

দিনাজপুরে একদিনে ২৫ জন করোনায় আক্রান্ত

IMG
30 May 2020, 10:48 AM

দিনাজপুর, বাংলাদেশ গ্লোবাল: দিনাজপুর সদর আসনের এমপি ও জাতীয় সংসদের হুইপ ইকবালুর রহিমের ব্যাক্তিগত গাড়ীচালকসহ দিনাজপুরে গত ২৪ ঘন্টার নতুন করে আরোও ২৫ জন কোভিড -১৯ করোনায় আক্রান্ত হয়েছেন । আজ শনিবার সকাল ৬ টার দিকে দিনাজপুর জেলা সিভিল সার্জন ডা. আব্দুল কুদ্দুস জানান আক্রান্তের সংখ্যা নিশ্চিত করেছেন ।

২৫ জনের মধ্যে সদর উপজেলায় ১১ জন , চিরিরবন্দর উপজেলায় ৪ জন,বিরামপুর উপজেলায় ৩ জন, পার্বতীপুরে ২ জন , বিরল উপজেলায় ২ জন , কাহারোল উপজেলায় ১ জন, ফুলবাড়ী উপজেলায় ১ জন, এবং নবাবগঞ্জ উপজেলায় ১ জন নতুন করে করোনায় আক্রান্ত হয়েছে । এছাড়া পার্বতীপুর উপজেলায় করোনা ফলোআফ একজন রোগী রয়েছে ।

এই নিয়ে জেলায় করোনা আক্রান্তের সংখ্যা দাঁড়ালো ২১৩ জনে । এদের মধ্যে সুস্থ হয়ে বাড়ী ফিরে গেছেন ৩৮ জন । এর মধ্যে একজনের সনাক্তের আগের মৃত্যু হয়েছে।


সিভিল সার্জন জানান , দিনাজপুর এম আব্দুর রহিম মেডিকেল কলেজ হাসপাতালের পিসিআর ল্যাবে গত ২৪ ঘন্টায় ১৫০ টি নমুনা প্রেরন করা হয় তার মধ্যে ২৫ টি করোনা পজেটিভ হয়েছে । এর মধ্যে প্রতিষ্ঠানিক আইশোলেশনে রাখা হয়েছে ১৯ জন , হাসপাতালে ভর্তি রয়েছেন ১ জন । এ পর্যন্ত করোনায় এজনের মৃত্যু হয়েছে ।

সাম্প্রতিক খবর জানতে লাইক করুন আমাদের Facebook পেজ অথবা সাবস্ক্রাইব করুন YouTube

সর্বশেষ খবর

আরো পড়ুন