ঢাকা      সোমবার, ২৮ সেপ্টেম্বর ২০২০, ১৩ আশ্বিন ১৪২৭
IMG-LOGO
শিরোনাম

পাবনায় নিজ বাড়ির ছাদ থেকে পড়ে ব্যাংক কর্মচারীর মৃত্যু

IMG
31 May 2020, 8:51 PM

পাবনা, বাংলাদেশ গ্লোবাল: পাবনার ভাঙ্গুড়া পৌর সদরে নিজ বাড়ির ছাদ থেকে পড়ে আব্দুল আজিজ (৬৩) নামের এক ব্যক্তি মারা গেছেন।

রোববার (৩১ মে) সকালে ভাঙ্গুড়া পৌরসভার কালীবাড়ি মহল্লায় এ ঘটনা ঘটে। নিহত আব্দুল আজিজ (৬৩) রাজশাহী কৃষি উন্নয়ন ব্যাংকের ভাঙ্গুড়া শাখার অবসরপ্রাপ্ত কর্মচারি ছিলেন।

তিনি পারভাঙ্গুড়া ইউনিয়নের পাথরঘাটা গ্রামের মৃত আবু তালেবের ছেলে ও ভাঙ্গুড়া পৌর এলাকার ৫ নং ওয়ার্ডের দক্ষিণমেন্দা কালিবাড়ি এলাকায় নিজ বাড়িতে বসবাস করতেন।

নিহতের স্বজনরা জানান, আব্দুল আজিজ রোববার সকাল ১০টার দিকে তার তিনতলা ভবনের ছাদে উঠে নিজেই পানির লাইনের মেরামত কাজ করছিলেন। এ সময় হঠাৎ করেই তিনি তিনতলার ছাদ থেকে পা পিছলে নিচে পড়ে যান।

স্থানীয়রা তাকে উদ্ধার করে ভাঙ্গুড়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যান। কিন্তু তার অবস্থা সংকটাপন্ন হওয়ায় সেখানকার চিকিৎসকরা রাজশাহী মেডিক্যাল কলেজ হাসপাতালে স্থানান্তর করেন। রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে গেলে দুপুরের দিকে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।


নিহতের স্বজন রতন আলী জানান, আব্দুল আজিজ ভাঙ্গুড়া পৌরসভায় স্থায়ীভাবে বসবাস করতেন। তবে তার গ্রামের বাড়িতে তার মরদেহ দাফন করা হবে।

ঘটনার সতত্য নিশ্চিত করেন ভাঙ্গুড়া পৌরসভার ৫ নং ওয়ার্ড কাউন্সির আব্দুস সামাদ। তিনি বলেন, হঠাৎ এ মৃত্যুর ঘটনাটি দু:খজনক।

ভাঙ্গুড়া থানার ওসি(তদন্ত) নাজমুল হক জানান, তারা বিষয়টি শুনেছেন। তবে এ নিয়ে কেউ কোন অভিযোগ করেন নি।

সাম্প্রতিক খবর জানতে লাইক করুন আমাদের Facebook পেজ অথবা সাবস্ক্রাইব করুন YouTube

সর্বশেষ খবর

আরো পড়ুন