ঢাকা      শনিবার, ১৯ সেপ্টেম্বর ২০২০, ৪ আশ্বিন ১৪২৭
IMG-LOGO
শিরোনাম

রংপুরের পল্লী নিবাসে বিদিশা: জাতীয় পার্টিতে সক্রিয় হবার ঘোষণা

IMG
08 September 2020, 1:28 AM

রংপুর, বাংলাদেশ গ্লোবাল: জাতীয় পার্টির প্রতিষ্ঠাতা ও প্রয়াত রাষ্ট্রপতি হুসেইন মুহম্মদ এরশাদের রংপুরের বাসভবন পল্লী নিবাসে হঠাৎ এসেছেন তার সাবেক স্ত্রী বিদিশা সিদ্দিক। সঙ্গে ছেলে এরিক এরশাদও রয়েছেন। সোমবার বেলা ১২টার দিকে রংপুর নগরীর দর্শনাস্থ পল্লী নিবাসে প্রবেশ করেন বিদিশা সিদ্দিক ও এরিক এরশাদ।

এদিকে হঠাৎ করে রংপুরে এরিক এরশাদকে সঙ্গে নিয়ে বিদিশার আগমনে জাতীয় পার্টির তৃণমূল নেতা-কর্মীদের কৌতুহল সৃষ্টি হয়েছে। তবে কেন, কি কারণে পল্লী নিবাসে এই আগমন, তা জানা যায়নি।

এর আগে সকালে ঢাকা থেকে বিমানযোগে সৈয়দপুর বিমানবন্দরে এসে পৌঁছায় মা-ছেলে। সেখান থেকে সিলভার কালারের একটি কারে চড়ে পল্লী নিবাসে এসে নামেন।

পল্লী নিবাসে প্রবেশ করেই নিচ তলায় থাকা তাঁর বাবা এরশাদের ছবিতে চুমু দিয়ে কাঁদতে থাকনে এরিক। এমসয় সাদা রঙের জামদানি শাড়ি পরিহিত বিদিশা তাকে সান্ত্বনা দেন। পরে এরশাদের ছবির পাশে কিছুক্ষণ দাঁড়িয়ে অপেক্ষা করেন। মিনিট পাঁচেক পর ছেলে এরিককে সাথে নিয়ে এরশাদের নির্মিত ভবনের উপরে যান।

বিদিশা সাংবাদিকদের বলেন, এরশাদের মৃত্যুর পর প্রাসাদ ষড়যন্ত্রের শিকার হয়ে এতো দিন আসতে পারিনি। এসময় তিনি জাতীয় পার্টিতে সক্রিয় হবার ঘোষণা দেন।

এদিকে বিদিশা ও এরিকের আগমন নিয়ে কেউ মুখ না খুললেও একটি সূত্র জানিয়েছে, প্রয়াত রাষ্ট্রপতি হুসেইন মুহম্মদ এরশাদের কবর জিয়ারত করার উদ্দেশ্যে এরিক এরশাদ রংপুরে তার মাকে সঙ্গে নিয়ে এসেছে।

তাদের এই সফরের সাথে রয়েছেন- এরশাদ কল্যাণ ট্রাস্টের পরচিালনা মন্ডলীর সদস্য এরিক এরশাদের লিগ্যাল অ্যাডভাইজার এডভোকেট কাজি রুবায়েত হাসান, বিএনএ-এর চেয়ারম্যান সেকেন্দার আলী মনি, ট্রাস্টের প্রেস সচিব ও বিদিশা এরশাদ এর একান্ত সহকারী সচিব সায়েম সাকলায়েন রাজিব, ডিএনএ এর মুখপাত্র মোস্তাফজিার রহমান প্রমুখ।

তাদের আগমন প্রসঙ্গে জানতে মহানগর জাতীয় পার্টির সভাপতি ও দলের প্রেসিডিয়াম সদস্য মোস্তাফিজার রহমান মোস্তফার সাথে মোবাইল ফোনে একাধিকবার যোগাযোগের চেষ্টা করেও তাকে পাওয়া যায়নি।

সাম্প্রতিক খবর জানতে লাইক করুন আমাদের Facebook পেজ অথবা সাবস্ক্রাইব করুন YouTube

IMG

এ বিভাগের আরো খবর

সর্বশেষ খবর

আরো পড়ুন