ঢাকা      শনিবার, ১৯ সেপ্টেম্বর ২০২০, ৪ আশ্বিন ১৪২৭
IMG-LOGO
শিরোনাম

রাজশাহীতে পান বরজের দখল নিয়ে ছেলের হাতে প্রাণ গেল বাবার

IMG
14 September 2020, 12:46 PM

রাজশাহী, বাংলাদেশ গ্লোবাল: রাজশাহীর মোহনপুরে পান বরজ দখল নেওয়াকে কেন্দ্র করে ধারালো অস্ত্রের আঘাতে বাবা আজিম উদ্দিন নিহত হয়েছেন। সোমবার সকালে উপজেলার ধুরইল ছোটবিল এলাকায় এ ঘটনা ঘটে। এসময় আজিম উদ্দিনকে বাঁচাতে গিয়ে প্রতিবেশি আব্দুস সাত্তার (৪৬) আহত হয়েছেন। তাকে প্রাথমিক চিকিৎসা দেয়া হয়েছে।

পুলিশ ও এলাকাবাসী জানায়, আজিম উদ্দিনের দুটি বিয়ে করেছেন। দ্বিতীয় বিয়ে করার পর প্রথম স্ত্রী বেবী বেগম (৪০) তার দুই ছেলে রাকিবুল ইসলাম (২৪) ও হাসিবুল ইসলামকে (২০) নিয়ে আলাদাভাবে বসবাস করতেন। আর দ্বিতীয় স্ত্রী বিলকিস বেগমকে নিয়ে থাকতেন আজিম উদ্দিন।

সোমবার সকালে প্রথম স্ত্রী বেবী ও তার দুই ছেলে বাবার পান বরজ দখলে নিয়ে কাজ শুরু করেন। খবর পেয়ে আজিম উদ্দিন সেখানে গিয়ে স্ত্রী ও ছেলেদের সাথে বাকবিতন্ডায় জড়িয়ে পড়েন। এক পর্যায়ে ছেলে হাসিবুল ধারালো অস্ত্র দিয়ে আজিম উদ্দিনকে আঘাত করেন। এতে ঘটনাস্থলেই আজিম উদ্দিন মারা যান।

মোহনপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোস্তাক আহমেদ জানান, খবর পেয়ে তারা ঘটনাস্থলে গিয়েছেন। লাশের সুরতহাল প্রতিবেদন প্রস্তুত করা হচ্ছে। ময়নাতদন্তের জন্য লাশ রাজশাহী মেডিকেল কলেজের মর্গে পাঠানো হবে।

তিনি আরও জানান, ঘটনার পর থেকে আজিম উদ্দিনের প্রথম স্ত্রী ও দুই ছেলে পলাতক। তাদের আটকের চেষ্টা চলছে। এ নিয়ে থানায় হত্যা মামলা হবে।

সাম্প্রতিক খবর জানতে লাইক করুন আমাদের Facebook পেজ অথবা সাবস্ক্রাইব করুন YouTube

সর্বশেষ খবর

আরো পড়ুন