ঢাকা      রবিবার, ২০ সেপ্টেম্বর ২০২০, ৪ আশ্বিন ১৪২৭
IMG-LOGO
শিরোনাম

বোমা দিয়ে লালমনিরহাট কারাগার উড়িয়ে দেয়ার হুমকি, নিরাপত্তা জোরদার

IMG
14 September 2020, 2:42 PM

লালমনিরহাট, বাংলাদেশ গ্লোবাল: বোমা মেরে লালমনিরহাট জেলা কারাগার উড়িয়ে দেয়াসহ সঙ্গীদের ছিনতাই করার হুমকি দিয়ে দুর্বৃত্তরা। এঘটনায় নিরাপত্তার জোরদারের পাশাপাশি থানায় জিডি করেছে কারাগার কর্তৃপক্ষ।

রোববার রাতে এ বিষয়ে লালমনিরহাট সদর থানায় একটি সাধারন ডায়েরি (জিডি) করেছেন কারাগার কর্তৃপক্ষ।

জানা গেছে, সপ্তাহখানেক আগে একটি উড়ো চিঠি লালমনিরহাট কারাগারের জেল সুপার ও জেলা প্রশাসককে পাঠানো হয়। সেই চিঠিতে কারাগার উড়িয়ে দিয়ে সাথী ভাইদের ছিনিয়ে নেয়ার হুমকি দেয় দুর্বৃত্তরা। চিঠিটি আমলে নিয়ে কারাগারের নিরাপত্তা জোরদারের পাশাপাশি ঘটনাটি তদন্ত শুরু করে প্রশাসন। এরই মাঝে শনিবার (১২ সেপ্টেম্বর) বিকেলে জেল সুপার কিশোর কুমার নাগকে একটি টেলিটক নম্বর হতে ফোন করে একই ভাবে হুমকি দেয়া হয়। বলা হয় যেকোন মূল্যে জেলখানা হতে তাদের সঙ্গী ভাইদেরকে মুক্ত করা হবে। বোমা মেরে উড়িয়ে দেয়া হবে কারাগার।

এদিকে ওই কল পাওয়ার পরপরেই কারাগারের কঠোর নিরাপত্তা জোরদার করেছে জেল সুপার। একই সঙ্গে রোববার (১৩ সেপ্টেম্বর) রাতে লালমনিরহাট সদর থানায় একটি সাধারন ডায়েরী(জিডি) করেন কারাগার কর্তৃপক্ষ।

লালমনিরহাট সদর থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা(ওসি) শাহ আলম বলেন, গোপনীয়তার স্বার্থে এ বিষয়ে সিনিয়র অফিসার সাথে কথা বলে জানানো হবে।

লালমনিরহাট কারাগারের জেল সুপার কিশোর কুমার নাগ বলেন, জিডি আমাদের নিরাপত্তার একটি অংশ। সারাদেশে জেলখানার নিরাপত্তা সব সময় থাকে। নিরাপত্তার বিষয়গুলো ডিসকাস করা হয় না।

সাম্প্রতিক খবর জানতে লাইক করুন আমাদের Facebook পেজ অথবা সাবস্ক্রাইব করুন YouTube

সর্বশেষ খবর

আরো পড়ুন