ঢাকা      মঙ্গলবার, ২৭ অক্টোবর ২০২০, ১১ কার্তিক ১৪২৭
IMG-LOGO
শিরোনাম

দৌলতদিয়া-পাটুরিয়া নৌরুটে আধা ঘন্টা ফেরি চলাচল বন্ধ

IMG
17 September 2020, 6:13 PM

রাজবাড়ী, বাংলাদেশ গ্লোবাল: দৌলতদিয়া নৌ-বন্দরের বাংলাদেশ অভ্যন্তরীণ নৌ পরিবহন করপোরেশন (বিআইডব্লিউটিসি’র) কর্মচারীকে মারধরের ঘটনা ঘটেছে। এতে ঘটনায় দৌলতদিয়া-পাটুরিয়া নৌরুটে আধা ঘন্টা ফেরি চলাচল বন্ধ রাখে বিআইডব্লিউটিসি কর্তৃপক্ষ। আজ বৃহস্পতিবার সকা‌লে রাজবাড়ীর গোয়ালন্দ উপজেলার দৌলতদিয়া নৌ-বন্দরের এ ঘটনা ঘটে।

এদিকে এ ঘটনায় বৃহস্পতিবার বিআইডব্লিউটিসি’র আরিচা কার্যালয়ের সহকারী ব্যবস্থাপক (নিরাপত্তা) তোফাজ্জেল হোসেন বাদী হয়ে গোয়ালন্দ ঘাট থানায় স্থানীয় জাহাঙ্গীর চৌধুরী, সোহেল চৌধুরী, মুসা, হাসান, মুরাদের নাম উল্লেখ সহ অজ্ঞাত ২০-২৫ জনের নামে অভিযোগ দায়ের করা হয়েছে।

অভিযোগপত্র সূত্রে জানা যায়, বুধবার রাতে দৌলতদিয়া বিআইডব্লিউটিসি টিকিট কাউন্টারে টিকিট বিক্রি শেষ করে স্থানীয় বিসমিল্লাহ হোটেলে খাবার যাবার পথে স্থানীয় জাহাঙ্গীর চৌধুরী ও তার ছেলে সোহেল সহ বেশ কয়েকজন তাদের উপর অতর্কিত হামলা করে। পরে স্থানীয়রা তাদের উদ্ধার করে গোয়ালন্দ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে প্রাথমিক চিকিৎসা গ্রহণ করে।

আরিচা কার্যালয়ের উপ-মহাব্যবস্থাপক মো. জিল্লুর রহমান বলেন, স্থানীয়র দালাল চক্র সাথে নিয়ে জাহাঙ্গীর চৌধুরী টিকিট বুক দিতে গেলে প্রথমে কথা কাটাকাটি হয়। পরে বিআইডব্লিউটিসি’র সদস্যরা স্থানীয় একটি খাবার হোটেলে যাবার পথে হামলা করে। তবে দৌলতদিয়া প্রান্তে দালালদের সহায়তায় কোন টিকিট বিক্রি হয়না বলে তিনি জানান।

অভিযুক্ত সোহেল চৌধুরী দাবী করেন, আমি একটি অনলাইন টেলিভিশনে কাজ করি। কয়েকদিন পূর্বে তাদের অতিরিক্ত টাকা আদায়ের বিষয় নিয়ে কয়েকটি ভিডিও ফুটেজ ধারণ করি। সেখানে থেকে তারা আমার উপর ক্ষিপ্ত ছিলো। পরে সকালে আমার এক ছোটভাই মুরাদ সেখানে গেলে তার উপর খারাপ ব্যবহার করে। আমি তার প্রতিবাদ করলে তারা আমার কার্যালয়ে এসে হামলা করে টাকা ছিনতাই করে। সম্পূর্ণ ঘটনার দৃশ্য দৌলতদিয়া পুলিশ বক্সের সিসি টিভির ফুটেজ দেখলে বোঝা যাবে বলেও জানান তিনি।

গোয়ালন্দ ঘাট থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) আব্দুল্লাহ আল তায়েবীর বলেন, এ ঘটনায় বিআইডব্লিউটিসি’র নিরপত্তা বিভাগের ব্যবস্থাপক তোফাজ্জেল হোসেন তপু বাদী হয়ে থানায় একটি অভিযোগ দায়ের করেছে। অভিযোগের প্রেক্ষিতে পুলিশ ব্যবস্থা গ্রহণ করবে।

সাম্প্রতিক খবর জানতে লাইক করুন আমাদের Facebook পেজ অথবা সাবস্ক্রাইব করুন YouTube

সর্বশেষ খবর

আরো পড়ুন