ঢাকা      মঙ্গলবার, ২৭ অক্টোবর ২০২০, ১১ কার্তিক ১৪২৭
IMG-LOGO
শিরোনাম

পার্লামেন্ট মেম্বার্স ক্লাবের কার্যনির্বাহী কমিটির সভা অনুষ্ঠিত (ভিডিও)

IMG
17 September 2020, 11:00 PM

ঢাকা, বাংলাদেশ গ্লোবাল: একাদশ জাতীয় সংসদের পার্লামেন্ট মেম্বার্স ক্লাবের কার্যনির্বাহী কমিটির দ্বিতীয় সভা অনুষ্ঠিত হয়েছে। আজ বৃহস্পতিবার (১৭ সেপ্টেম্বর) কমিটির সভাপতি ও জাতীয় সংসদের চিফ হুইপ নূর-ই-আলম চৌধুরী লিটনের সভাপতিত্বে সংসদ ভবনে এ বৈঠক অনুষ্ঠিত হয়।

সভায় কমিটির সদস্য এ বি এম ফজলে করিম চৌধুরী, ইকবালুর রহিম, এ বি তাজুল ইসলাম, শামসুল হক চৌধুরী, এনামুল হক, আ স ম ফিরোজ, কাজী ফিরোজ রশীদ, মনজুর কাদের কোরাইশী, নাহিম রাজ্জাক, মোয়াজ্জেম হোসেন রতন, এ এম নাইমুর রহমান দুর্জয়, নাসিমুল আলম চৌধুরী, শফিকুল ইসলাম শিমুল, রাজী মোহাম্মদ ফখরুল, নূর মোহাম্মদ, অপরাজিতা হক, নাহিদ ইজাহার খান, আদিবা আনজুম মিতা, খাদিজাতুল আনোয়ারা অংশগ্রহণ করেন।

সভায় জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মশতবার্ষিকী উদযাপন উপলক্ষে বঙ্গবন্ধুর জীবন ও কর্ম নিয়ে বিভিন্ন অনুষ্ঠান প্রচারের প্রশংসা করা হয়।

আলোচনার শুরুতেই সর্বসম্মতিক্রমে পূর্ববর্তী বৈঠকের কার্যবিবরণী নিশ্চিত করা হয় এবং বাস্তবায়নের অগ্রগতি পর্যালোচনা করা হয়। পার্লামেন্ট মেম্বার্স ক্লাবের সার্বিক উন্নয়নের বিষয়ে বিস্তারিত আলোচনায় সদস্যরা বিভিন্ন উন্নয়নমূলক কাজের পরামর্শ দেন।

বিশেষ করে দীর্ঘদিন যাবত আসাদ গেটের বন্ধ পেট্রোল পাম্প চালু করার উদ্যোগকে স্বাগত জানিয়ে সব সদস্য একমত পোষণ করেন। পেট্রোল পাম্পটি মেম্বার্স ক্লাবের সাথে সমন্বয় করে পরিচালিত হবে বলে উল্লেখ করা হয়। এতে পাশ্বর্বতী এলাকাসহ সবাই উপকৃত হবে বলেও সভায় মতামত ব্যক্ত করা হয়।

মেম্বার্স ক্লাবের সার্বিক উন্নয়নের কার্যক্রম এবং সংসদ সদস্যদের সেবার মান বৃদ্ধির সকল কার্যক্রম অব্যাহত থাকার বিষয়ে সভায় সিদ্ধান্ত হয়। এ বিষয়ে সংশ্লিষ্ট সবাইকে সহায়তা করার জন্য অনুরোধ জানানো হয়। এতে গণপূর্ত বিভাগের প্রকৌশলীসহ জাতীয় সংসদ সচিবালয়ের সংশ্লিষ্ট কর্মকর্তারা উপস্থিত ছিলেন।

সাম্প্রতিক খবর জানতে লাইক করুন আমাদের Facebook পেজ অথবা সাবস্ক্রাইব করুন YouTube

IMG

এ বিভাগের আরো খবর

সর্বশেষ খবর

আরো পড়ুন