ঢাকা      মঙ্গলবার, ২৭ অক্টোবর ২০২০, ১১ কার্তিক ১৪২৭
IMG-LOGO
শিরোনাম

‘দুধের খালি পট চুরির’ অপবাদে শিশুকে লোহার রড দিয়ে পেটালো ব্যবসায়ী

IMG
18 September 2020, 10:04 PM

সুনামগঞ্জ,বাংলাদেশ গ্লোবাল: সুনামগঞ্জের দোয়ারাবাজারে উপজেলায় দুধের খালি পট চুরি করার অপবাদে এক শিশুকে লোহার রড দিয়ে বেধরক মারপিঠ করেছে রাসেল মিয়া নামের এক হোটেল ব্যবসায়ী।

শুক্রবার বিকেলে গুরুতর আহত অবস্থায় জুয়েল মিয়া (১৩) নামের ঐ শিশুকে লাসুনামগঞ্জ সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে। বৃহস্পতিবার সন্ধ্যায় দোয়ারাবাজার উপজেলার ভোগলা বাজারে ওই শিশুকে মারপিঠ করেন উপজেলার কাদির মিয়ার ছেলে বাজারের হোটেল ব্যবসায়ী রাসেল মিয়া।

আহত শিশুর বাবা রিক্সা চালক রুবেল মিয়া অভিযোগ করে বলেন, তার ছেলে দুধের কোন খালি পট আনেনি। এরপরও কাদির মিয়ার ছেলে বাজারের হোটেল ব্যবসায়ী রাসেল মিয়া তাকে ঘরে ঢুকিয়ে লোহার রড দিয়ে মেরেছে। ছেলেটির সারা শরীরে আঘাতে চিহৃ রয়েছে। রাতে স্থানীয়ভাবে প্রাথমিক চিকিৎসা দিয়েছিলাম। শুক্রবার ছেলেকে সুনামগঞ্জ সদর হাসপাতালে নিয়ে আসার পর ডাক্তাররা জখম গুরুতর দেখে পায়ের এক্সরে করতে বলেছেন।

এর আগে এ ঘটনায় বৃহস্পতিবার রাতে তিনি দোয়ারাবাজার থানায় একটি লিখিত অভিযোগ দিয়েছেন। শুক্রবার সকালে ভোগলা বাজারে পুলিশ গিয়েছিল। কিন্তু কোন মামলা নেয়নি।

মুঠোফোন বন্ধ থাকায় রাসেল মিয়ার সঙ্গে এ ব্যাপারে কথা বলা যায় নি।

তবে তার ফুফাতো ভাই সিদ্দেক মিয়া বললেন, জুয়েলকে লোহার রড দিয়ে নয়, কাঠের রোল দিয়ে মেরেছে। তবে এটি সে অন্যায় করেছে।

দোয়ারাবাজার থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা নাজির আলম জানান, ছেলেটাকে মারপিঠ করার সত্যতা পেয়েছি আমরা। কিন্তু ছেলের বাবা রুবেল মিয়ার লিখিত অভিযোগ মামলা নেবার মতো হয় নি। তারা এসে মামলা করতে চাইলে মামলা নেওয়া হবে।

সাম্প্রতিক খবর জানতে লাইক করুন আমাদের Facebook পেজ অথবা সাবস্ক্রাইব করুন YouTube

সর্বশেষ খবর

আরো পড়ুন