ঢাকা      শুক্রবার, ২৩ অক্টোবর ২০২০, ৮ কার্তিক ১৪২৭
IMG-LOGO
শিরোনাম

নারায়ণগঞ্জে সন্ত্রাসীদের ছুড়িকাঘাতে সাংবাদিক নিহত

IMG
12 October 2020, 2:27 AM

নারায়ণগঞ্জ,বাংলাদেশ গ্লোবাল: নারায়ণগঞ্জের বন্দরের জিওধরা এলাকায় স্থানীয় দৈনিক বিজয় পত্রিকার সাংবাদিক ইলিয়াসকে রবিবার রাতে ছুরিকাঘাত করে হত্যা করেছে সন্ত্রাসীরা। এ ঘটনায় তুষার নামে স্থানীয় এক যুবককে আটক করেছে পুলিশ।

প্রতক্ষ্যদর্শী জানান, রাতে সে বাড়ি ফেরার পথে তার গতিরোধ করে তুষার সহ কয়েকজন সন্ত্রাসী। এসময় তাদের মধ্যে কথা কাটাকাটির একপর্যায়ে তাকে ছুরিকাঘাত করে আহত করে। পরে স্থানীয়রা তাকে উদ্ধার করে নারায়ণগঞ্জ ভিক্টোরিয়া জেনারেল হাসপাতালে নিয়ে আসলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষনা করে। সে জিওধারা এলাকার মজিবর মিয়ার ছেলে।

জানা গেছে, মৃত জামান মিয়ার দুই ছেলে তুষার ও তুর্জয়ের মাদক ব্যবসার সাথে সম্পৃক্ত থাকার বিষয়ে পত্রিকায় লেখালেখি করেছিলেন ইলিয়াস। ধারণা করা হচ্ছে, এই লেখালেখির জের ধরেই ইলিয়াসকে হত্যা করা হয়েছে।

বন্দর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ফখরুদ্দিন ভূইয়া জানান, হত্যাকাণ্ডে জড়িত সন্দেহে তুষার নামে এক ব্যক্তিকে গ্রেফতার করা হয়েছে। কী কারণে এই হত্যাকাণ্ড ঘটেছে তা উদ্ঘাটনের জন্য তুষারকে জিজ্ঞাসাবাদ করা হচ্ছে। হত্যাকাণ্ডের সঙ্গে আরও যারা জড়িত রয়েছে তাদের গ্রেফতার করার জন্য পুলিশ চেষ্টা চালাচ্ছে।

সাম্প্রতিক খবর জানতে লাইক করুন আমাদের Facebook পেজ অথবা সাবস্ক্রাইব করুন YouTube

IMG

এ বিভাগের আরো খবর

সর্বশেষ খবর

আরো পড়ুন