ঢাকা      শুক্রবার, ২৩ অক্টোবর ২০২০, ৮ কার্তিক ১৪২৭
IMG-LOGO
শিরোনাম

বঙ্গবন্ধু ফেডারেশন কাপ বাস্কেটবল প্রতিযোগিতা: নৌবাহিনী চ্যাম্পিয়ন, বিমান বাহিনী রানার্স আপ

IMG
15 October 2020, 10:00 PM

ঢাকা, বাংলাদেশ গ্লোবাল: বাংলাদেশ বাস্কেটবল ফেডারেশনের সার্বিক ব্যবস্থাপনায় ‘বঙ্গবন্ধু ফেডারেশন কাপ বাস্কেটবল টুর্নামেন্ট- ২০২০’ প্রতিযোগিতা সমাপ্ত হয়েছে। আজ বৃহস্পতিবার ঢাকার ধানমন্ডি ইনডোর ফ্লোর বাস্কেটবল জিমন্যাশিয়ামে টুর্নামেন্টের সমাপনী অনুষ্ঠান আয়োজন করা হয়।

প্রতিযোগিতার সমাপনী দিনে যুব ও ক্রীড়া প্রতিমন্ত্রী মোঃ জাহিদ আহসান রাসেল প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে খেলা উপভোগ করেন এবং বিজয়ীদের মাঝে পুরস্কার বিতরণ করেন। মুজিব বর্ষ উদ্‌যাপন উপলক্ষে এমন সুন্দর আয়োজন করায় প্রতিমন্ত্রী আয়োজকবৃন্দের প্রতি বিশেষ ধন্যবাদ ও কৃতজ্ঞতা জানান। এ সময় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বাংলাদেশ অলিম্পিক এসোসিয়েশনের মহাসচিব সৈয়দ শাহেদ রেজা।

গত ১০ অক্টোবর থেকে শুরু হওয়া ছয় দিনব্যাপী এই প্রতিযোগিতায় বাংলাদেশ নৌবাহিনী ও বিমান বাহিনীসহ মোট আটটি দল অংশগ্রহণ করে। বাংলাদেশ নৌবাহিনী গ্রুপ পর্বে অপরাজিত চ্যাম্পিয়ন হয়ে ফাইনালে উত্তীর্ণ হয়। প্রতিযোগিতায় বাংলাদেশ নৌবাহিনী ও বিমান বাহিনীর মধ্যে চূড়ান্ত খেলা অনুষ্ঠিত হয়। বাংলাদেশ নৌবাহিনী ৯০ পয়েন্ট পেয়ে চ্যাম্পিয়ন এবং বাংলাদেশ বিমান বাহিনী ৪৩ পয়েন্ট পেয়ে রানার্স আপ হওয়ার গৌরব অর্জন করে।

সমাপনী অনুষ্ঠানে অন্যান্যের মধ্যে নৌ ও বিমান বাহিনীর পদস্থ সামরিক বেসামরিক কর্মকর্তা ও সদস্য উপস্থিত ছিলেন।

সাম্প্রতিক খবর জানতে লাইক করুন আমাদের Facebook পেজ অথবা সাবস্ক্রাইব করুন YouTube

IMG

এ বিভাগের আরো খবর

সর্বশেষ খবর

আরো পড়ুন