ঢাকা      শুক্রবার, ২৩ অক্টোবর ২০২০, ৮ কার্তিক ১৪২৭
IMG-LOGO
শিরোনাম

জাহাঙ্গীর প্রেস ইউনিটি উপকমিটির চেয়ারম্যান মনোনীত

IMG
15 October 2020, 10:35 PM

ঢাকা, বাংলাদেশ গ্লোবাল: সারাদেশে সংবাদকর্মী ও সংবাদমাধ্যমের অধিকার আদায়ে অনলাইন প্রেস ইউনিটির কর্মকান্ডকে গতিশীল করার লক্ষ্যে জাহাঙ্গীর হোসাইনকে তথ্য ও প্রযুক্তি উপকমিটির চেয়ারম্যান করা হয়েছে।

প্রেস ইউনিটির প্রতিষ্ঠাতা মোমিন মেহেদী, কার্যকরী সভাপতি এ্যাড. নূরনবী পাটোয়ারী, সিনিয়র ভাইস চেয়ারম্যান শান্তা ফারজানা, মহাসচিব পলাশ চন্দ্র ভৌমিক যৌথভাবে এই মনোনয়ন দেন।

আজ বৃহস্পতিবার লিখিতভাবে প্রবীণ সংবাদযোদ্ধা ও সংগঠক জাহাঙ্গীর হোসাইনকে এই দায়িত্ব হস্তান্তর করা হয় বলে জানান অনলাইন প্রেস ইউনিটি কেন্দ্রীয় কমিটির ভাইস চেয়ারম্যান ও অর্ধসাপ্তাহিক সুবাণী সম্পাদক আইয়ুব রানা।

এসময় মোমিন মেহেদী বলেন, লাগাতার সাংবাদিক হত্যা, তাদের বিরুদ্ধে হামলা-মামলা থেকে মুক্তির জন্য ঐক্যবদ্ধভাবে অনলাইন প্রেস ইউনিটির সাথে সকলকে কাজ করতে হবে। তা না হলে হামলা-মামলা ও খুনের পরিমাণ বেড়ে যেতে পারে; যা আমাদের কারোই কাম্য নয়। এসময় তিনি অনলাইন প্রেস ইউনিটিতে যোগ দিতে যে কোন সময় মিডিয়া সেল নাম্বার- ০১৭৯৫৫৬৮১৩৭-এ কল বা এসএমএস করারও আহবান জানান।

উল্লেখ্য, জাহাঙ্গীর হোসাইন দীর্ঘদিন যাবৎ অনলাইন প্রেস ইউনিটির কেন্দ্রীয় সদস্য হিসেবে যুক্ত থাকার পর সাংগঠনিক কর্মদক্ষতা ও যোগ্যতার আলোকে এই দায়িত্ব অর্পণ করা হয়।

সাম্প্রতিক খবর জানতে লাইক করুন আমাদের Facebook পেজ অথবা সাবস্ক্রাইব করুন YouTube

IMG

এ বিভাগের আরো খবর

সর্বশেষ খবর

আরো পড়ুন