ঢাকা      বৃহস্পতিবার, ২৯ অক্টোবর ২০২০, ১৪ কার্তিক ১৪২৭
IMG-LOGO
শিরোনাম

নিক্সন চৌধুরীর সদরপুরে ১৪৪ ধারা জারি (ভিডিও)

IMG
17 October 2020, 1:48 PM

ফরিদপুর, বাংলাদেশ গ্লোবাল: ফরিদপুরের সদরপুরে আইনশৃঙ্খলার অবনতির আশঙ্কায় ১৪৪ ধারা জারি করা হয়েছে। আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য কাজী জাফরউল্যাহ ও স্বতন্ত্র সাংসদ মুজিবর রহমান নিক্সন চৌধুরীর সমর্থকদের পাল্টাপাল্টি সমাবেশকে কেন্দ্র করে এ সিদ্ধান্ত নিয়েছে উপজেলা প্রশাসন।

আজ শনিবার সকাল ৯টা হতে আগামীকাল রোববার সকাল ৯টা পর্যন্ত উপজেলা সংলগ্ন ও আশপাশের এলাকায়এ নিষেধাজ্ঞা বলবৎ থাকার কথা জানিয়েছে সদরপুর উপজেলা প্রশাসন।

এদিকে মুজিবুর রহমান নিক্সনের পক্ষে ১৪৪ ধারা ভেঙ্গে বিক্ষোভ করেছে তার সমর্থকরা। অপরদিকে নিক্সনের বিপক্ষে উপজেলা আওয়ামীলীগের নেতাকর্মীরা উপজেলান চত্বরের পাশে অবস্থান নেয়। যে কোন সহিংস পরিস্থিতি এড়াতে বিপুল সংখ্যক পুলিশ মোতায়েন রাখা হয়েছে।

এর আগে গত ১০ অক্টোবর চরভদ্রাসন উপজেলা পরিষদের চেয়ারম্যান পদে উপ নির্বাচনে স্বতন্ত্র সংসদ সদস্য মুজিবুর রহমান নিক্সন আচরনবিধি ভঙ্গ করে সমাবেশ করেন। এতে নির্বাচন কমিশন তার বিরুদ্ধে মামলা করে। এ মামলার প্রতিবাদে শনিবার সদরপুরে মানববন্ধন ও বিক্ষোভ কর্মসূচির ডাক দেয় নিক্সন চৌধুরীর সমর্থকেরা। অপরদিকে একই স্থানে ও একই সময়ে নিক্সন চৌধুরীর বিচারের দাবিতে সমাবেশের কথা বলে প্রচারণা চালায় আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য কাজী জাফরউল্যাহর সমর্থকেরা। এ নিয়ে দুইপক্ষের পাল্টাপাল্টি সমাবেশের কারনে সদরপুর উপজেলা প্রশাসন ১৪৪ ধারা জারি করে।

সাম্প্রতিক খবর জানতে লাইক করুন আমাদের Facebook পেজ অথবা সাবস্ক্রাইব করুন YouTube

IMG

এ বিভাগের আরো খবর

সর্বশেষ খবর

আরো পড়ুন