ঢাকা      শুক্রবার, ২৩ অক্টোবর ২০২০, ৮ কার্তিক ১৪২৭
IMG-LOGO
শিরোনাম

জয়পুরহাটে অটোভ্যান চালক আবুল হত্যা: চার আসামী গ্রেপ্তার

IMG
17 October 2020, 9:40 PM

জয়পুরহাট, বাংলাদেশ গ্লোবাল: জয়পুরহাটের ক্ষেতলাল উপজেলার অটোভ্যান চালক আবুল হোসেন হত্যার রহস্য উদঘাটনসহ ৪ আসামিকে গ্রেপ্তার করেছে গোয়েন্দা পুলিশ(ডিবি)। আজ শনিবার সকালে গাইবান্ধার গোবিন্দগঞ্জের বারসাও এলাকা থেকে তাদের গ্রেপ্তার করা হয়।

গ্রেপ্তারকৃতরা হলেন, গাইবান্ধার গোবিন্দগঞ্জের চন্দ্রহাটা গ্রামের মৃত আব্বাস সরকারের ছেলে আবু সাঈদ(৩৭), বারসাও গ্রামের আন্তাজ আলীর ছেলে আনিছুর রহমান(৪০) রাজস গ্রামের মৃত অণিল চন্দ্র বর্মণের ছেলে ছোটন চন্দ্র বর্মন (২৮) একই গ্রামের ছামসুল আলমের ছেলে আব্দুল মতিন(২৮)।

আজ বিকেলে নিজ কার্যালয়ে এক সংবাদ সম্মেলনে সাংবাদিকদের এ তথ্য জানান পুলিশ সুপার মোহাম্মদ সালাম কবির। তিনি বলেন, চলতি বছরের ২৫ সেপ্টেম্বর সন্ধ্যায় আবুল হোসেন অটোভ্যান নিয়ে বাড়ি থেকে বের হন। পরে আর বাড়ি ফেরেননি তিনি। নিখোঁজের দুদিন পর ক্ষেতলাল উপজেলার হোপীর হাট এলাকার হারাবতি নদী থেকে ওই ভ্যান চালকের মরদেহ উদ্ধার করে পুলিশ। নিহতের ভাই ফজলুর রহমান বাদী হয়ে ক্ষেতলাল থানায় হত্যা মামলা দায়ের করেন।

তিনি জানান, ২৫ সেপ্টেম্বর সন্ধ্যায় আসামিরা যাত্রী বেশে কালাই উপজেলার তেলিহার এলাকায় আবুল হোসেনকে নিয়ে গিয়ে গলায় গামছা পেঁচিয়ে শ্বাসরোধ করে হত্যা করে। হত্যার পরে অটোভ্যানটি ছিনতাই করে চোরাই অটোরিকশা ক্রয়-বিক্রয়কারী মনসুর রহমান নামে এক ব্যবসায়ীর কাছে বিক্রি করেন আসামীরা। পরে গোয়েন্দা পুলিশ(ডিবি) অটোভ্যানটির বিভিন্ন যন্ত্রাংশ খোলা অবস্থায় উদ্ধারসহ মনসুর রহমানকে গ্রেপ্তার করে। তার দেওয়া তথ্য মতে এই ৪ আসামীকে গ্রেপ্তার করা হয়। গ্রেপ্তারকৃত আসামিদের জবানবন্দি দেওয়ার জন্য আদালতে পাঠানো হবে বলে জানান পুলিশ সুপার।

সাম্প্রতিক খবর জানতে লাইক করুন আমাদের Facebook পেজ অথবা সাবস্ক্রাইব করুন YouTube

সর্বশেষ খবর

আরো পড়ুন