ঢাকা      বৃহস্পতিবার, ২৯ অক্টোবর ২০২০, ১৪ কার্তিক ১৪২৭
IMG-LOGO
শিরোনাম

করোনায় সাবেক জ্বালানি প্রতিমন্ত্রী এ কে এম মোশাররফ হোসেনের মৃত্যু

IMG
17 October 2020, 10:51 PM

ঢাকা, বাংলাদেশ গ্লোবাল: করোনাভাইরাসে আক্রান্ত হয়ে বিএনপি চেয়ারপার্সনের উপদেষ্টা ও সাবেক জ্বালানি প্রতিমন্ত্রী এ কে এম মোশাররফ হোসেন ইন্তেকাল করেছেন। রাজধানীর ল্যাব এইড হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় আজ শনিবার (১৭ অক্টোবর) রাত সাড়ে আটটার দিকে তাঁর মৃত্যু হয়।

এ কে এম মোশাররফ হোসেন ময়মনসিংহ জেলা বিএনপির সাবেক সভাপতি হিসেবে দায়িত্ব পালনের পাশাপাশি বিভিন্ন সামাজিক সংগঠনের সঙ্গে জড়িত ছিলেন। বর্ণাঢ্য কর্মজীবনে তিনি সচিবের দায়িত্বও পালন করেন। এছাড়াও তিনি দৈনিক দিনকালের ব্যবস্থাপনা পরিচালকের দায়িত্ব পালন করেন।

এ কে এম মোশাররফ হোসেন ১৯৯৬ এবং ২০০১ সালে ময়মনসিংহ-৫ আসন থেকে বিএনপির প্রার্থী হিসেবে সংসদ সদস্য নির্বাচিত হন। তিনি বিএনপি নেতৃত্বাধীন চারদলীয় জোট সরকারের আমলে জ্বালানি ও খনিজ সম্পদ প্রতিমন্ত্রী হিসেবে দায়িত্ব পালন করেন।

আগামীকাল রোববার বাদ জোহর ময়মনসিংহ ঈদগাহ মাঠে তাঁর প্রথম নামাজে জানাজা অনুষ্ঠিত হবে। বাদ আছর মুক্তাগাছা খেলার মাঠে দ্বিতীয় জানাজা শেষে মুক্তাগাছায় পারিবারিক কবরস্থানে তাঁকে দাফন করা হবে। এ কে এম মোশাররফ হোসেনের মৃত্যুতে বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর গভীর শোক জানিয়েছেন।

সাম্প্রতিক খবর জানতে লাইক করুন আমাদের Facebook পেজ অথবা সাবস্ক্রাইব করুন YouTube

সর্বশেষ খবর

আরো পড়ুন