ঢাকা      বুধবার, ০২ ডিসেম্বর ২০২০, ১৭ অগ্রহায়ণ ১৪২৭
IMG-LOGO
শিরোনাম

পাবনার আমিনপুরে বৃদ্ধাকে পিটিয়ে হত্যার অভিযোগ

IMG
16 November 2020, 5:46 PM

পাবনা, বাংলাদেশ গ্লোবাল: পাবনার বেড়া উপজেলায় জমি সংক্রান্ত বিরোধের জেরে এক বৃদ্ধকে পিটিয়ে হত্যার অভিযোগ উঠেছে প্রতিপক্ষের বিরুদ্ধে।

পুলিশ ও স্থানীয়রা জানায়, আমিনপুর থানার আহম্মদপুর দক্ষিণ চর গ্রামের মাছেম মীরের সাথে একই এলাকার তাজাম্মেল হোসেনের সাথে জমি নিয়ে বিরোধ চলছিল। এরই জেরধরে রোববার রাতে উভয় পক্ষের লোকজনের মধ্যে কথা-কাটাকাটি হয়। এক পর্যায়ে প্রতিপক্ষের লোকজন মাছেম মীর (৬৮) কে পিটিয়ে আহত করে। স্থানীয় ও স্বজনেরা তাকে উদ্ধার করে বেড়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে। সেখানে চিকিৎসাধীন অবস্থায় রাত ১০ টার দিকে তার মৃত্যু হয়।

আমিনপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোজাম্মেল হক জানান, নিহতের ভাই হাশেম মীর বাদী হয়ে ১১ জনকে আসামী করে মামলা দায়ের করেছেন। মরদেহ উদ্ধার করে ময়না তদন্তের জন্য পাবনা জেনারেল হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে।

এদিকে আজ সোমবার সকালে চাটমোহর উপজেলার ফৈলজানা ইউনিয়নের চিকনাই নদীর ব্রীজ সংলগ্ন এলাকায় এক নবজাতক শিশুর মরদেহ ভাসতে দেখে পুলিশকে খবর দেয় স্থানীয়রা।

সহকারি পুলিশ সুপার (চাটমোহর সার্কেল) সজিব শাহরীন জানান, স্থানীয়দের কাছ থেকে খবর পেয়ে পুলিশ নবজাতক শিশুটির মরদেহ উদ্ধার করে। ময়না তদন্ত শেষে নবজাতক শিশুটির মরদেহ আঞ্জুমান মফিদুলের মাধ্যমে দাফন করানো হবে।

সাম্প্রতিক খবর জানতে লাইক করুন আমাদের Facebook পেজ অথবা সাবস্ক্রাইব করুন YouTube

সর্বশেষ খবর

আরো পড়ুন