ঢাকা      মঙ্গলবার, ২৪ নভেম্বর ২০২০, ৯ অগ্রহায়ণ ১৪২৭
IMG-LOGO
শিরোনাম

সিরাজগঞ্জে চার জেএমবি সদস্যের আত্মসমর্পণ

IMG
21 November 2020, 1:10 AM

ঢাকা, বাংলাদেশ গ্লোবাল: সিরাজগঞ্জের শাহাজাদপুরে ঘিরে রাখা জঙ্গি আস্তানা থেকে চার জেএমবি সদস্য র‌্যাবের কাছে আত্মসমর্পণ করেছেন।

শুক্রবার (২০ নভেম্বর) সকাল ১১টার দিকে র‌্যাবের আইন ও গণমাধ্যম শাখার প্রধান লেফটেন্যান্ট কর্নেল আশিক বিল্লাহ গণমাধ্যম’কে বিষয়টি নিশ্চিত করেছেন। তিনি জানান এ বাড়ি তল্লাশি চালিয়ে বিপুল পরিমান বোমা তৈরির সরঞ্জামাদি ও ২টি পিস্তল উদ্ধার করা হয়।

আশিক বিল্লাহ জানান, শুক্রবার বেলা পৌনে ১১টার সময় ওই বাড়ি থেকে বের হয়ে ৪ জন আত্মসমর্পণ করেন। এদের মধ্যে এক জনের নাম কিরণ। তিনি পাবনা-সিরাজগঞ্জ জেমএমবি’র আঞ্চলিক প্রধান।

এ ঘটনায় ঢাকা থেকে র‌্যাবের ফরেনসিক ও বোমা ডিস্পোজাল টিম ঘটনাস্থলে পৌঁছেছে। বাড়ি তল্লাশি শেষে আনুমানিক সকাল ১১টার দিকে অভিযান সমাপ্ত ঘোষনা করা হয়েছে। শুক্রবার ভোর চারটা থেকে পৌরসভার ১ নম্বর ওয়ার্ডের উকিলপাড়া এলাকার ওই বাড়িটি র‌্যাব ঘিরে রেখেছে।

আশিক বিল্লাহ জানান, রাজশাহী শাহ মখদুম থানায় সম্প্রতি চার জঙ্গি ধরা পড়ে। তাদের দেয়া জবানবন্দি অনুযায়ি এই বাড়িটিতে জঙ্গি আস্তানার সন্ধ্যান পাওয়া যায়। প্রথম দফায় তাঁরা অভিযান পরিচালনা করতে বাধার সম্মুখীন হন। পরে বাড়িটির আশ পাশের বাসিন্দাদের নিরাপদ আশ্রয়ে সরিয়ে নেয়া হয়।

তিনি বলেন, বাড়ির মালিককে র‌্যাবের হেফাজতে নিয়ে জিজ্ঞাসাবাদ করা হচ্ছে।

সাম্প্রতিক খবর জানতে লাইক করুন আমাদের Facebook পেজ অথবা সাবস্ক্রাইব করুন YouTube

সর্বশেষ খবর

আরো পড়ুন