ঢাকা      মঙ্গলবার, ০১ ডিসেম্বর ২০২০, ১৬ অগ্রহায়ণ ১৪২৭
IMG-LOGO
শিরোনাম

ফিজিওথেরাপিস্টকে বিয়ে করেছেন প্রভু দেবা?

IMG
21 November 2020, 1:47 AM

এন্টারটেইনমেন্ট ডেস্ক, বাংলাদেশ গ্লোবাল: বিয়ে করেছেন প্রভু দেবা! মুম্বাইয়ে নিজের ফিজিওথেরাপিস্টকে বিয়ে করেছেন এই জনপ্রিয় ভারতীয় অভিনেতা, নৃত্যশিল্পী ও পরিচালক - এমনই দাবি তাঁর ঘনিষ্ঠ সূত্রের।

সূত্রটি জানিয়েছে, মুম্বাইয়ে গত সেপ্টেম্বরে বিয়ে করেছেন দু'জনে। তারপর তাঁরা চলে যান চেন্নাইয়ে। প্রভু দেবা বিষয়টি নিয়ে হইচই হোক, চাননি। রিপোর্টে বলা হয়েছে, অভিনেতা-কোরিওগ্রাফার প্রভু দেবা মারাত্মক পিঠের ব্যথায় কষ্ট পাচ্ছিলেন। সেসময়ই মুম্বাইয়ে ওই মহিলা ফিজিওথেরাপিস্টের সঙ্গে যোগাযোগ হয় তাঁর।

ধীরে ধীরে দু'জনের প্রেম গড়ে ওঠে। বিয়ের সিদ্ধান্ত নেন তাঁরা। চিরাচরিত প্রথামাফিক তাঁরা বিয়ে করেছেন এবং দু'জনের কেউই এ নিয়ে আড়ম্বর, জাঁকজমক, ঢালাও প্রচার চাননি। তাই খবরটা এতোদিন অজানাই ছিল।

এর আগে, খবর চাউর হয়েছিল, প্রভু দেবা নিজের ভাগ্নীকে বিয়ে করছেন। কিন্তু এটা পুরোপুরি গুজব বলে খারিজ করে তারকা শিল্পীর ঘনিষ্ঠ সূত্রটি বলেছে, সব বাজে খবর। প্রভু দেবা একজন ফিজিওথেরাপিস্টকে বিয়ে করেছেন এবং তিনি তাঁর ভাগ্নী নন। বর্তমানে চেন্নাইয়ে আছেন তাঁরা।

এটি প্রভু দেবার দ্বিতীয় বিয়ে। প্রথমে তিনি বিয়ে করেছিলেন রামলতা ওরফে লতাকে। কিন্তু অভিনেত্রী নয়ন তারার সঙ্গে বিবাহ বহির্ভূত সম্পর্কের অভিযোগ ওঠে প্রভু দেবার বিরুদ্ধে। তার মধ্যেই প্রভু দেবা ও রামলতার সবচেয়ে বড় ছেলে ক্যান্সারে মারা যায়। তারপর বিয়ে ভেঙে যায় দু'জনের।

পেশাগত ক্ষেত্রেও রীতিমতো সক্রিয় প্রভু দেবা। সামনের বছরে অনেকগুলি ছবি তাঁর হাতে আছে। সেগুলির মধ্যে আছে সালমান খান অভিনীত রাধে-ইওর মোস্ট ওয়ান্টেড ভাই, যেটি পরিচালনা করেছেন প্রভু দেবা। বেশ কয়েকটি দক্ষিণী ছবির কাজও তাঁর হাতে আছে, যেগুলিতে লিড রোল তাঁর।

সাম্প্রতিক খবর জানতে লাইক করুন আমাদের Facebook পেজ অথবা সাবস্ক্রাইব করুন YouTube

সর্বশেষ খবর

আরো পড়ুন