ঢাকা      মঙ্গলবার, ২৪ নভেম্বর ২০২০, ৯ অগ্রহায়ণ ১৪২৭
IMG-LOGO
শিরোনাম

বরিশাল দল নিয়ে তামিমের অসন্তুষ্টি

IMG
21 November 2020, 12:31 PM

স্পোর্টস ডেস্ক, বাংলাদেশ গ্লোবাল: আগামী ২৪ নভেম্বর শুরু হবে বঙ্গবন্ধু টি-টোয়েন্টি কাপ। এই টুর্নামেন্টে ফরচুন বরিশালের হয়ে খেলবেন ওয়ানডে ফরম্যাটে বাংলাদেশ জাতীয় ক্রিকেট দলের অধিনায়ক তামিম ইকবাল। ফরচুন বরিশালেও তামিমকে দেখা যাবে অধিনায়কের ভূমিকায়।

তবে, টুর্নামেন্ট শুরুর আগেই দল নিয়ে অসন্তুষ্টি প্রকাশ করলেন তামিম ইকবাল। বলেছেন, ড্রাফটে ভালো দল পাননি তারা। শনিবার এমন মন্তব্য করেছেন তামিম ইকবাল।

বঙ্গবন্ধু টি-টোয়েন্টি কাপ ২৪ নভেম্বর শুরু হয়ে শেষ হবে ১৮ ডিসেম্বর। এই টুর্নামেন্টে অংশ নেবে ৫টি দল। দিনে দুইটি করে ম্যাচ অনুষ্ঠিত হবে। তবে, প্রতিদিন ম্যাচ হবে না। যেদিন ম্যাচ অনুষ্ঠিত হবে তার পরের দিন বিরতি থাকবে।

টুর্নামেন্টের সব ম্যাচ শের-ই-বাংলা জাতীয় ক্রিকেট স্টেডিয়ামে অনুষ্ঠিত হবে। দিনের প্রথম ম্যাচ শুরু হবে দুপুর দেড়টায়। দ্বিতীয় ম্যাচ শুরু হবে সন্ধ্যা সাড়ে ছয়টায়। তবে, শুক্রবার প্রথম ম্যাচ শুরু হবে দুপুর দুইটায়। দ্বিতীয় ম্যাচটি শুরু হবে সন্ধ্যা সাতটায়।

লিগ পর্বে প্রতিটি দলই ৪টি ম্যাচ খেলবে দিনে, চারটি খেলবে রাতে। পাঁচটি দলের মধ্যে লিগ পর্ব শেষে চারটি দল প্লে-অফে খেলবে। একটি দল বাদ পড়বে। প্রথম ও দ্বিতীয় অবস্থানে থাকা দল প্রথম কোয়ালিফায়ার ম্যাচে খেলবে। তৃতীয় ও চতুর্থ অবস্থানে থাকা দল এলিমিনেটর ম্যাচে খেলবে। এরপর প্রথম কোয়ালিফায়ার ম্যাচে পরাজিত দল ও এলিমিনেটর ম্যাচের বিজয়ী দল ফাইনালে ওঠার লড়াই মুখোমুখি হবে। ফাইনাল ম্যাচের জন্য রিজার্ভ ডে রাখা হয়েছে।

ফরচুন বরিশাল স্কোয়াড

তামিম ইকবাল (অধিনায়ক), তাসকিন আহমেদ, আফিফ হোসেন ধ্রুব, ইরফান শুক্কুর, মেহেদী হাসান মিরাজ, আবু জায়েদ রাহি, তৌহিদ হৃদয়, তানভীর ইসলাম, সুমন খান, সাইফ হাসান, আমিনুল ইসলাম বিপ্লব, মহিদুল ইসলাম অঙ্কন, পারভেজ হোসেন ইমন, কামরুল ইসলাম রাব্বী, আবু সায়েম এবং সোহরাওয়ার্দী শুভ।

সাম্প্রতিক খবর জানতে লাইক করুন আমাদের Facebook পেজ অথবা সাবস্ক্রাইব করুন YouTube

IMG

এ বিভাগের আরো খবর

সর্বশেষ খবর

আরো পড়ুন