ঢাকা      বৃহস্পতিবার, ২১ জানুয়ারি ২০২১, ৮ মাঘ ১৪২৭
IMG-LOGO
শিরোনাম

জরাজীর্ণ ঘরে অসহায় আনোয়ার হোসেন !

IMG
23 November 2020, 8:12 PM

পটুয়াখালী, বাংলাদেশ গ্লোবাল : পটুয়াখালীর গলাচিপায় উপজেলা মানবেতার জীবনযাপন করছেন মো. আনোয়ার হোসেন মোল্লা। অস্বচ্ছল পরিবারে তিনটি সন্তান নিয়ে অসহায়ের জীবন যাপন করছে। মো. আনোয়ার হোসেন মোল্লা উপজেলার গোলখালী ইউনিয়নের ৬নং ওয়ার্ডের গোলখালী গ্রামের মৃত. আ. রত্তন মোল্লার ছেলে।

অভাবের তাড়নায় মো. আনোয়ার হোসেন মোল্লা ঢাকায় গিয়ে দিন মজুরের কাজ করেন। মো. আনোয়ার হোসেন মোল্লার বাড়িতে স্ত্রী সন্তানেরা জরাজীর্ণ ঘরে অতিকষ্ট বসবাস করছেন। যেখানে সামান্য বৃষ্টির পানি পড়তেই ঘরে প্রবেশ করে। এ বিষয়ে মো. আনোয়ার হোসেন মোল্লা বলেন, আমি অসহায় মানুষ।

কোন রকম দিন মজুরের কাজ করে সংসার চালাতে কষ্ট হচ্ছে। এর মধ্যে আমার দুই মেয়েকে বিবাহের জন্য ছেলে দেখলেও ঘর না থাকায় বিবাহ হচ্ছে না। আমি সংসার চালাবো না ঘর তৈরি করব। আমি শুনেছি অসহায় ও গরীবের জন্য প্রধানমন্ত্রী মুজিব শতবর্ষে স্থানীয় সাংসদ সদস্যের মাধ্যমে গৃহহীন মানুষকে একটি করে বসত ঘর দিচ্ছেন। আমাকেও যদি একটি ঘর দেওয়া হয় তাহলে আমার মেয়েদের বিবাহ দেয়াসহ স্ত্রী ও সন্তান নিয়ে নিশ্চিন্তে থাকতে পারতাম।

স্থানীয় ইউপি সদস্য মহিন মোল্লা বলেন, আনোয়ার হোসেনের পরিবার অত্যন্ত গরীব ও অসহায়। একটি সরকারী ঘর হলে তাদের আবাসন দূর্দশা দূর হবে। তাই এই ঘরটি দেয়ার ব্যাপারে সংশ্লিষ্ট সকলের কাছে তিনি বিশেষ ভাবে অনুরোধ জানান।


গোলখালী ইউপি চেয়ারম্যান মো. নাসির উদ্দিন হাওলাদার বলেন, এই পরিবারটি আমার নির্বাচনী এলাকার তারা অত্যন্ত গরীব তাদের একটি বসত ঘরের খুব প্রয়োজন।

সাম্প্রতিক খবর জানতে লাইক করুন আমাদের Facebook পেজ অথবা সাবস্ক্রাইব করুন YouTube

সর্বশেষ খবর

আরো পড়ুন