ঢাকা      সোমবার, ১৮ জানুয়ারি ২০২১, ৪ মাঘ ১৪২৭
IMG-LOGO
শিরোনাম

বিয়ের দাওয়াত খেয়ে ফেরার পথে চাঁদপুরে সড়ক দুর্ঘটনা নিহত ১, আহত ৩

IMG
29 November 2020, 8:54 PM

চাঁদপুর, বাংলাদেশ গ্লোবাল: বিয়ে বাড়ি থেকে দাওয়াত খেয়ে বাড়ি ফেরার পথে চাঁদপুরের ফরিদগঞ্জ সড়কের কার্ভাড ভ্যান এবং সিএনজি স্কুটারের মুখোমুখি সংঘর্ষে মোরশেদ পাটোয়ারী (৩০) নামে স্কুটার চালক নিহত হয়। এসময় শিশুসহ আরো ৩ জন যাত্রী গুরুতর আহত হয়েছে।

রোববার (২৯ নভেম্বর) বিকেলে চাঁদপুর-ফরিদগঞ্জ সড়কের ধানুয়া এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

নিহত মোর্শেদ পাটোয়ারী চাঁদপুর সদর উপজেলার মহামায়া মান্দারী গ্রামের মোস্তফা পাটোয়ারীর ছেলে।

আহতরা হলেন-রুনু বেগম (৩৫), মালেক (৪০), ও মেহেদী (৭)। এদের তিন জনের অবস্থা আশঙ্কাজনক দেখে উন্নত চিকিৎসার জন্য ঢাকা পঙ্গু হাসপাতালে প্রেরণ করা হয়েছে।

প্রত্যক্ষদর্শীরা জানান, রোববার দুপুরে ফরিদগঞ্জ উপজেলা থেকে বিয়ে বাড়ির দাওয়াত খেয়ে বিকালে তাদের নিজ বাড়িতে ফিরছিলেন। এসময় সিএনজি স্কুটারটি ধানুয়া এলাকার এলাকায় আসলে চাঁদপুর থেকে ছেড়ে আসা একটি শাহ সিমেন্টের কার্ভাড ভ্যানের মুখোমুখি সংঘর্ষ হয়।

পরে আশপাশের লোকজন তাদের উদ্ধার করে চাঁদপুর সদর হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক মোর্শেদ পাটোয়ারীকে মৃত ঘোষণা করেন। বাকি আহত ৩ যাত্রীর অবস্থা আশঙ্কাজনক দেখে তাদের উন্নত চিকিৎসার জন্য ঢাকা পঙ্গু হাসপাতালে প্রেরণ করে।

এব্যাপারে ফরিদগঞ্জ থানার অফিসার ইনচার্জ মোহাম্মদ শহিদ হোসেন দুর্ঘটনার বিষয়টি নিশ্চিত করে জানান, দুর্ঘটনার খবর পেয়ে থানা পুলিশ আহতদের হাসপাতালে পাঠানোর ব্যবস্থা করে।

সাম্প্রতিক খবর জানতে লাইক করুন আমাদের Facebook পেজ অথবা সাবস্ক্রাইব করুন YouTube

সর্বশেষ খবর

আরো পড়ুন