ঢাকা      সোমবার, ১৮ জানুয়ারি ২০২১, ৪ মাঘ ১৪২৭
IMG-LOGO
শিরোনাম

জয়পুরহাটে বিএনপির দুই নেতার সুস্থতা কামনায় দোয়া মাহফিল

IMG
29 November 2020, 9:44 PM

জয়পুরহাট, বাংলাদেশ গ্লোবাল : বিএনপির কেন্দ্রীয় ভাইস চেয়ারম্যান বরকত উল্লাহ বুলু, ও আইন বিষয়ক সম্পাদক ব্যারিস্টার কায়সার কামালের সুস্থতা কামনায় দোয়া মাহফিল করেছে জয়পুরহাট জেলা বিএনপি। আজ রোববার সন্ধ্যায় জেলা বিএনপির দলীয় কার্যালয়ে এ দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়।

দোয়া মাহফিলে অংশ নেন জেলা বিএনপি আহবায়ক অধ্যক্ষ শামছুল হক, যুগ্ম আহবায়ক গোলজার হোসেন, মাসুদ রানা প্রধান, আব্দুল ওয়াহাব, জেলা বিএনপি আহবায়ক কমিটির সদস্য ফজলুর রহমান, সেলিম রেজা ডিউক, আমিনুল ইসলাম বকুল, জেলা যুবদলেরসহ সভাপতি আবু রায়হান উজ্জল প্রধান,জেলা যুবদলের সাধারণ সম্পাদক শাহনেওয়াজ কবির শুভ্র, জেলা সেচ্ছাসেবক দলের সভাপতি মুশফিক আলম বুলু, জেলা ছাত্রদলের সভাপতি মামুনুর রশীদ প্রধান , সাধারণ সম্পাদক মোক্তাদুল আদনানসহ বিএনপি, যুবদল, শ্রমিক দল, ছাত্রদল ও মহিলা দলের নেতাকর্মীরা ।

পরে দেশ ও জাতির মঙ্গল,খালেদা জিয়ার সুস্থতা কামনা করে দোয়া ও মোনাজাত করা হয়। উল্লেখ্য, বিএনপির ভাইস চেয়ারম্যান বরকত উল্লাহ বুলু, ও জাতীয়তাবাদী বিএনপির আইনবিষয়ক সম্পাদক ব্যারিস্টার কায়সার কামালের করোনা ভাইরাসে আক্রান্ত হয়ে চিকিৎসাধীন আছেন।

সাম্প্রতিক খবর জানতে লাইক করুন আমাদের Facebook পেজ অথবা সাবস্ক্রাইব করুন YouTube

সর্বশেষ খবর

আরো পড়ুন