ঢাকা      সোমবার, ১৮ জানুয়ারি ২০২১, ৪ মাঘ ১৪২৭
IMG-LOGO
শিরোনাম

ম্যারাডোনার স্মরণে মেসির গোল উদযাপন

IMG
30 November 2020, 2:46 PM

পোর্টস ডেস্ক, বাংলাদেশ গ্লোবাল: তাঁরার দেশে পাড়ি জমিয়েছেন ফুটবলের রাজপুত্র কিংবদন্তি দিয়েগো ম্যারাডোনা। তাঁর প্রস্থানে সারাবিশ্বের মতোই কাঁদিয়েছে আরেক কিংবদন্তি লিওনেল মেসিকে। আবেগি বার্তায় সেটি জানিয়েছেনও লিও। এবার মাঠে নেমে নিজের গোলটাও মহানায়ককে উৎসর্গ করলেন বার্সা অধিনায়ক।

ম্যাচের ৭২ মিনিটে গোলের দেখা পান মেসি। পুরো ম্যাচে দুর্দান্ত খেললেও, গোল পেতে দীর্ঘসময় অপেক্ষা করতে হয় তাকে। ত্রিনকাওয়ের পাস থেকে বল নিয়ে ডি বক্সের বাইরে থেকে বাম পায়ের কারুকার্যে দারুণ একটা গোল করেন ক্ষুদে জাদুকর। এরপরই জার্সি খুলে গোলটি উৎসর্গ করেন সর্বকালের সেরা ফুটবলারকে।

নিজের জার্সির নিচেই ম্যারাডোনার জার্সি পরে মাঠে নামেন মেসি। যে জার্সিটি আর্জেন্টাইন ক্লাব নিওয়েলস বয়েজে খেলার সময় পরতেন ম্যারাডোনা। শৈশবে এই ক্লাবেই ফুটবল খেলা শুরু করেন সময়ের সেরা ফুটবলার লিওনেল মেসিও।

জার্সি খুলে হলুদ কার্ড পেতে হয়েছে তাকে। তবে স্বদেশি মহানায়কের জন্য এটুকু করতেই তো পারেন লিও!

গেল বুধবার হৃদরোগে আক্রান্ত হয়ে ৬০ বছর বয়সে মারা যান দিয়েগো ম্যারাডোনা। সর্বকালের শ্রেষ্ঠতম ফুটবলারকে শ্রদ্ধা জানানো হয়েছে বিশ্বের সর্বত্রই। বার্সেলোনা-ওসাসুনা ম্যাচের শুরুতেও শ্রদ্ধা নিবেদন করা হয় সাবেক বার্সা ফুটবলার ম্যারাডোনার প্রতি।

সাম্প্রতিক খবর জানতে লাইক করুন আমাদের Facebook পেজ অথবা সাবস্ক্রাইব করুন YouTube

সর্বশেষ খবর

আরো পড়ুন