ঢাকা      মঙ্গলবার, ২৬ জানুয়ারি ২০২১, ১৩ মাঘ ১৪২৭
IMG-LOGO
শিরোনাম

নড়াইলে স্ত্রী হত্যার দায়ে স্বামীর মৃত্যুদন্ড

IMG
11 January 2021, 6:09 PM

নড়াইল, বাংলাদেশ গ্লোবাল : নড়াইলে স্ত্রী নারগিস বেগমকে যৌতুকের দাবিতে নির্যাতন ও হত্যা মামলায় স্বামী মোঃ এনায়েত মোল্যাকে (৩৫) মৃত্যুদন্ড ও এক লক্ষ টাকা জরিমারার আদেশ দিয়েছেন আদালত।

আজ সোমবার নারী ও শিশু নির্যাতন দমন ট্রাইবুনালের বিচারক জেলা ও দায়রা জজ মুন্সি মশিয়ার রহমান এ আদেশ দেন। আসামী এনায়েত মোল্যা লোহাগড়া উপজেলার মাকড়াইল গ্রামের ইন্তাজ মোল্যার ছেলে।

মামলার বিবরণে জানা যায়, ২০১৬ সালে নড়াইলের লোহাগড়া উপজেলার মাকড়াইল গ্রামের এনায়েত মোল্যার সাথে নড়াইল সদর উপজেলার শাহাবাদ ইউরিয়নের চাদপুর গ্রামের মৃত জব্বার মোল্যার মেয়ে নারগিস বেগমের বিয়ে হয়। বিয়ের পর শ্বশুর বাড়ীতে থাকা অবস্থায় যৌতুকের দাবিতে বিভিন্ন সময়ে নারগিসের ওপর নির্যাতন করত স্বামী এনায়েত।

এরই ধারাবাহিকতায় ২০১৮ সালের ২১ নভেম্বর রাত সাড়ে ১১টা থেকে ২২ নভেম্বর ভোর রাত ৫টার মধ্যে যে কোন সময়ে নারগিস বেগমকে লাঠি দিয়ে মাথায় আঘাত কওে হত্যা করে বাড়ীর পাশের আম গাছে শাড়ী দিয়ে গলায় পেঁচিয়ে ঝুলিয়ে রাখে।

এ ঘটনায় স্বামী এনায়েতকে আসামি করে নারগিসের বোন পারভীন খাতুন বাদী হয়ে নড়াইল সদর থানায় মামলা দায়ের করেন। ১০জনের স্বাক্ষ্য প্রমান শেষে স্ত্রী নারগিস বেগমকে যৌতুকের দাবিতে হত্যার ঘটনা সন্দেহাতীতভাবে প্রমানিত হওয়ায় স্বামী এনায়েত মোল্যাকে (৩৫) মৃত্যুদন্ড ও এক লক্ষ টাকা জরিমারার আদেশ দেন আদালত। রায়ের সময় আসামী এনায়েত মোল্য আদালতে হাজির ছিল।

সাম্প্রতিক খবর জানতে লাইক করুন আমাদের Facebook পেজ অথবা সাবস্ক্রাইব করুন YouTube

সর্বশেষ খবর

আরো পড়ুন