ঢাকা      বুধবার, ২৭ জানুয়ারি ২০২১, ১৪ মাঘ ১৪২৭
IMG-LOGO
শিরোনাম

চবিতে এডিশনাল ডিআইজির ভাতিজাকে মারধরের অভিযোগ!

IMG
11 January 2021, 11:31 PM

চবি প্রতিনিধি, বাংলাদেশ গ্লোবাল: চট্টগ্রাম বিশ্ববিদ্যালয় (চবি) ক্যাম্পাসে বহিরাগত একটি ছেলের বেপরোয়া গতিতে গাড়ি চালানোয় বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থী তাকে মারধোর করে প্রক্টরের নিকট হস্তান্তর করে। জিজ্ঞাসার মুখে নিজেকে নিজেকে এডিশনাল ডিআইজির ছেলে দাবি করলেও পরে নিজেকে তার ভাতিজা স্বীকার করে ছেলেটি।

জানা যায়, ছেলেটির নাম লাবিব। উচ্চস্বরে হর্ন বাজাতে বাজতে সে স্বরনচত্ত্বর (প্রাক্তন জিরো পয়েন্ট) থেকে কাটাপাহাড় রাস্তায় বার বার আসা-যাওয়া করছিলো খুবই বেপরোয়া গতিতে। এঘটনায় বিরক্ত এবং কিছুটা উদ্বিগ্ন শিক্ষার্থীরা তার গাড়িটি আটকে বেপরোয়া আচরনের ব্যাখ্যা চাইলে সে ঔদ্ধত্যপূর্ণ আচরণ করে। এতে ক্ষুদ্ধ শিক্ষার্থীরা তাকে চড় থাপ্পড় মেরে পুলিশ বক্সে নিয়ে আসে। পরবর্তীতে প্রক্টরিয়াল বডির হেফাজতে হস্তান্তরিত হয় ছেলেটি।

ক্ষুদ্ধ শিক্ষার্থীদের থেকে জানা যায় ছেলেটির কাছে ড্রাইভিং লাইসেন্স নেই তার ওপর গাড়িতে পুলিসের ট্যাগ লাগিয়ে বেপরোয়া চালাচ্ছিলো। চট্টগ্রাম বিশ্ববিদ্যালয় ছাত্রলীগের সাধারণ সম্পাদক ইকবাল হোসেন টিপু বলেন,”ছেলিটির কাছে ড্রাইভিং লাইসেন্স নেই তা সত্ত্বেও সে বেপরোয়া গতিতে ড্রাইভিং করে গেছে।শিক্ষার্থীরা তাই ছেলেটিকে আটক করে পুলিশের কছে সোপর্দ করে।’’

প্রক্টরিয়াল বডির জিজ্ঞাসাবাদে লাবিব প্রথমে নিজেকে নিজেকে প্রথমে এডিশনাল ডিআইজির ছেলে বলে পরিচয় দেয়। পরবর্তীতে স্বীকার করে সে এডিশনাল ডি.আই.জির ভাতিজা।


চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ের প্রক্টর ড.রবিউল হোসেন ভুইঁয়া বলেন,” আমাদের প্রক্টোরিয়াল টিম খবরটি পেয়ে সেখানে যায়। ছেলেটিকে পরে হাটহাজারি থানায় নিয়ে যাওয়া হয়।’’

এ বিষয়ে হাটহাজারী থানায় একাধিক বার কল দেওয়া হলেও করো সাথে যোগাযোগ করা সম্ভব হয়নি।

সাম্প্রতিক খবর জানতে লাইক করুন আমাদের Facebook পেজ অথবা সাবস্ক্রাইব করুন YouTube

সর্বশেষ খবর

আরো পড়ুন