ঢাকা      মঙ্গলবার, ২৬ জানুয়ারি ২০২১, ১৩ মাঘ ১৪২৭
IMG-LOGO
শিরোনাম

বিদেশে গিয়ে করোনায় আক্রান্ত বিপাশার স্বামী করণ সিং গ্রোভার

IMG
12 January 2021, 5:02 AM

এন্টারটেইনমেন্ট ডেস্ক, বাংলাদেশ গ্লোবাল: ‘কুবুল হ্যায় ২.০’ নামে একটি ওয়েব সিরিজের শুটিংয়ের জন্য সম্প্রতি সাইবেরিয়ায় গিয়েছিলেন বিপাশা বসুর স্বামী ও বলিউড অভিনেতা করণ সিং গ্রোভার। আর সেখানেই ঘটে বিপত্তি। করোনার নয়া স্ট্রেন নিয়ে যখন রীতিমতো চিন্তার ভাঁজ পড়েছে বিশ্বের স্বাস্থ্যকর্মীদের কপালে, ঠিক তখনই শুটিংয়ের জন্য বিদেশে পাড়ি দিয়েছেন করণ। সেই শুটিংয়ে গিয়েই মারণ ভাইরাসে আক্রান্ত হয়েছেন অভিনেতা।

‘কুবুল হ্যায় ২.০’র শুটিং হচ্ছিল মাইনাস ডিগ্রিতে। তা শেষ করে ২৯ ডিসেম্বরই সাইবেরিয়া থেকে দেশে ফেরার কথা ছিল করণ সিং গ্রোভারের। দেশে ফেরার আগে কোভিড পরীক্ষা করা আবশ্যিক। সেই প্রেক্ষিতেই সিরিজের গোটা টিম করোনা পরীক্ষা করায়।

এরপরই বিপাশার স্বামী করণের কোভিড রিপোর্ট পজিটিভ আসে। করণ কিংবা বিপাশা দু'জনের পক্ষ থেকে যদিও অফিশিয়ালি এই বিষয়ে কোন মন্তব্য করা হয়নি। তবে করণ এখন সুস্থ রয়েছেন।

করোনার কোনরকম উপসর্গ নেই তাঁর মধ্যে। শারীরিক কোন অসুস্থতার খবরও পাওয়া যায়নি।।সেখান থেকেই ওটিটি প্ল্যাটফর্ম জি ফাইভ প্রিমিয়ার জনপ্রিয় ওয়েব সিরিজ ‘কুবুল হ্যায় ২.০’র ফার্স্টলুক শেয়ার করেন অভিনেতা।

করণের পাশাপাশি তাঁর আরও কয়েকজন সহকর্মীর কোভিড রিপোর্টও নাকি পজিটিভ এসেছে। এরপরই করণ সিং গ্রোভারসহ আরও বেশ কয়েকজনকে আইসোলেশনে পাঠানো হয়। ফলে গত ২৯ ডিসেম্বর করণ সিং গ্রোভার আর ভারতে ফিরতে পারেননি।

আইসোলেশনে থাকার সময়সীমা শেষ করে তবেই টেলিভিশনের জনপ্রিয় অভিনেতা দেশে ফিরতে পারবেন। যদিও বিপাশা বসু এ বিষয়ে এখন পর্যন্ত কোন মন্তব্য করেননি।

সাম্প্রতিক খবর জানতে লাইক করুন আমাদের Facebook পেজ অথবা সাবস্ক্রাইব করুন YouTube

সর্বশেষ খবর

আরো পড়ুন