ঢাকা      শনিবার, ১৬ জানুয়ারি ২০২১, ২ মাঘ ১৪২৭
IMG-LOGO
শিরোনাম

জাহাঙ্গীরনগর বিশ্বিবিদ্যালয়ের ৫০ তম প্রতিষ্ঠা বার্ষিকী পালিত

IMG
12 January 2021, 1:33 PM

সাভার, বাংলাদেশ গ্লোবাল: নানা আয়োজনে জাহাঙ্গীরনগর বিশ্বিবিদ্যালয়ের ৫০তম প্রতিষ্ঠা বার্ষিকী পালিত হয়েছে। এ উপলক্ষে মঙ্গলবার (১২ জানুয়ারি) দুপুরে বিশ্বিবিদ্যালয়ের বিজনেস স্টাডিজ অনুষদের সামনে এক ভিডিও কনফারেন্স এর মাধ্যমে দিবসটির সুচনা করে বক্তব্য প্রদান করে ৫০ তম প্রতিষ্ঠা বার্ষিকীর উদ্বোধন করেন উপাচার্য অধ্যাপক ড.ফারজানা ইসলাম।

পরে সেখানে জাতীয় ও বিশ্বিবিদ্যালয়ের পতাকা উত্তোলন ও বেলুন উড়ান রেজিষ্টার কানিজ ফাতেমাসহ উপাচার্য পন্থি শিক্ষকরা। এদিকে উপাচার্য বিরোধী শিক্ষকরা বিশ^বিদ্যালয়ের ডেইরি গেট এলাকায় পতাকা উড়িয়ে ও কেক কেটে পঞ্চাশ তম প্রতিষ্ঠা বার্ষিকী পালন করেন। বিশ্বিবিদ্যালয়ের এ্যালামনাই এসোসিয়শনের ব্যানারে সাবেক উপাচার্য শরীফ এনামুল কবিরের নেতৃত্বে এ অনুষ্ঠানে অংশ গ্রহণ করেন ভিসি বিরোধী শিক্ষকরা।

এসময় ভিসি বিরোধী শিক্ষকরা বলেন, আমরা বিশ্বিবিদ্যালয়ের কেন্দ্রীয় খেলার মাঠে প্রতিষ্ঠা বার্ষিকীর অনুষ্ঠান করতে চেয়েছিলাম কিন্তু বিশ্বিবিদ্যালয়ের প্রশাসন অনুমতি দেয়নি। তাই আমরা দুর্নীতির দায় নিয়ে উপাচার্য অধ্যাপক ড.ফারজানা ইসলামের পদত্যাগ দাবি করছি। এছাড়াও ৫০ তম প্রতিষ্ঠা বার্ষিকী উপলক্ষে বিশ্বিবিদ্যালয়ে কয়েক’শ গাছের চারা রোপন করা হয়।

সাম্প্রতিক খবর জানতে লাইক করুন আমাদের Facebook পেজ অথবা সাবস্ক্রাইব করুন YouTube

IMG

এ বিভাগের আরো খবর

সর্বশেষ খবর

আরো পড়ুন