ঢাকা      মঙ্গলবার, ২৬ জানুয়ারি ২০২১, ১৩ মাঘ ১৪২৭
IMG-LOGO
শিরোনাম

মাকে কুপিয়ে খুন, ছেলের ফাঁসির আদেশ

IMG
12 January 2021, 4:59 PM

কুড়িগ্রাম, বাংলাদেশ গ্লোবাল: ছেলের দ্বিতীয় বিয়েতে সায় না দেয়ায় এবং বিয়ের ব্যবস্থা না করায় কুড়াল দিয়ে কুপিয়ে মাকে খুন করা ছেলে মন্তাজুল আলমের (৩৬) ফাঁসিতে ঝুলিয়ে মৃত্যু কার্যকরের আদেশ দিয়েছেন কুড়িগ্রাম জেলা ও দায়রা জজ আদালত।

মঙ্গলবার (১২ জানুয়ারি) দুপুরে আদেশ দেন কুড়িগ্রাম জেলা ও দায়রা জজ আব্দুল মান্নান। বিষয়টি নিশ্চিত করেছেন পাবলিক প্রসিকিউটর এসএম আব্রাহম লিংকন।

মামলা সূত্রে জানা গেছে, জেলার রাজারহাট উপজেলার উমর মজিদ (পান্তাবাড়ি) এলাকার সোলায়মান আলীর ছেলে মন্তাজুল মাদকাসক্ত হওয়ায় প্রথম স্ত্রী চলে গেলে মাকে দ্বিতীয় বিয়ের ব্যবস্থা করতে মা মেহেরজান ওরফে মিনুকে চাপ দেয় মন্তাজুল। এতে মা রাজী না হলে ২০২০ সালের ২০ মার্চ নামাযরত অবস্থায় মাকে এলোপাতারি কুঁপিয়ে খুন করে ছেলে মন্তাজুল। এ সময় প্রতিবেশীরা দৌড়ে এলে পালিয়ে যায় খুনি। বাইরে থেকে স্থানীয়রা তাকে আটক করে বেঁধে রেখে পুলিশে দেয়। এ ঘটনায় মন্তাজুলের বাবা সোলায়মান আলী বাদী হয়ে রাজারহাট থানায় হত্যা মামলা করেন।

বাদীর পক্ষে মামলাটি পরচিালনা করেন রাষ্ট্রপক্ষের আইনজীবি অ্যাডভোকেট এসএম আব্রাহাম লিংকন। আসামী পক্ষের লিগ্যাল এইড নিযুক্ত আইনজীবী ছিলেন অ্যাডভোকেট এরশাদুল হক চৌধুরী শাহিন।

সাম্প্রতিক খবর জানতে লাইক করুন আমাদের Facebook পেজ অথবা সাবস্ক্রাইব করুন YouTube

সর্বশেষ খবর

আরো পড়ুন