ঢাকা      শুক্রবার, ১৫ জানুয়ারি ২০২১, ২ মাঘ ১৪২৭
IMG-LOGO
শিরোনাম

টাঙ্গাইলে জিহাদী বইসহ জঙ্গি সদস্য গ্রেফতার

IMG
13 January 2021, 6:45 PM

টাঙ্গাইল, বাংলাদেশ গ্লোবাল : টাঙ্গাইলের ধনবাড়ীতে নিষিদ্ধ ঘোষিত জঙ্গি সংগঠন “আনসার আল ইসলাম”এর জঙ্গি সদস্য জাহিদুল ইসলাম (২২) কে জিহাদী বইসহ গ্রেফতার করেছে এন্টি টেররিজম ইউনিট।

এন্টি টেররিজম ইউনিটের পুশিল পুপারের শরিফ আহমেদের প্রত্যক্ষ তাত্ত্বাধানে এবং পরিদর্শক নিজাম উদ্দিন ও এসআই জিসানের নেতৃত্বে মঙ্গলবার (১২ জানুয়ারী) রাতে অভিযান চালিয়ে ধনবাড়ী উপজেলার দারুল উলুম ধনবাড়ী মাদ্রাসা থেকে জাহিদুল ইসলাম (২২) নামের এক জঙ্গি সদস্যকে গ্রেফতার করেছে। গ্রেফতাকৃত জাহিদুল ইসলাম কিশোরগঞ্জের করিমগঞ্জ উপজেলার দেহুন্দা ইউনিয়নের দেহুন্দা খামার গ্রামের আরিফুল ইসলামের ছেলে। এসময় তার কাছ থেকে দুটি মোবাইল সেট ও ৫ টি উগ্রবাদী বই উদ্ধার করা হয়।

এন্টি টেররিজম ইউনিটের এসআই জিসান বলেন, “গাজওয়াতুল হিন্দ” প্রতিষ্ঠার লক্ষে জঙ্গি জাহিদুল দীর্ঘদিন যাবত অনলাইনে জঙ্গিবাদ প্রচারণাসহ রাষ্ট্রবিরোধী ষড়যন্ত্রের মাধ্যমে বাংলাদেশ খিলাফত প্রতিষ্ঠা করার উদ্দ্যেশে বিভিন্ন কার্যক্রম পরিচালনা করে আসছিলো।

ধনবাড়ী থানার ওসি চাঁন মিয়া আজ বুধবার জানান, এ ব্যাপারে ধনবাড়ী থানায় এন্টি টেররিজম ইউনিটের এসআই জিসান বাদী হয়ে সন্ত্রাস বিরোধী আইন-২০০৯ (সংশোধনী-২০১৩) মতে মামলা দায়ের করেছেন।

সাম্প্রতিক খবর জানতে লাইক করুন আমাদের Facebook পেজ অথবা সাবস্ক্রাইব করুন YouTube

সর্বশেষ খবর

আরো পড়ুন