ঢাকা      শুক্রবার, ১৫ জানুয়ারি ২০২১, ২ মাঘ ১৪২৭
IMG-LOGO
শিরোনাম

অপহরণের ১৭ দিন পর গার্মেন্টস কর্মকর্তা উদ্ধার, দেশীয় অস্ত্রসহ গ্রেপ্তার ৪

IMG
13 January 2021, 9:11 PM

গাজীপুর, বাংলাদেশ গ্লোবাল: গাজীপুরের কাশিমপুর এলাকা থেকে অপহরণের ১৭ দিন পর গার্মেন্টস কর্মকর্তা রুহুল আমীনকে উদ্ধার করেছে র‌্যাব। মঙ্গলবার (১২ জানুয়ারি) রাতে গাজীপুরের কালিয়াকৈরের মৌচাক শালবনের ভিতর থেকে তাকে উদ্ধার করে র‌্যাব সদস্যরা। এসময় ঘটনার সাথে জড়িত থাকায় স্বামী-স্ত্রীসহ অপহরণকারী ৪ সদস্যকে গ্রেফতার করা হয়েছে ।

গ্রেফতারের সময় তাদের কাছ থেকে ১টি ষ্টিলের চাপাতি, ২টি চাকু, ভিকটিমের ব্যবহৃত মোবাইল ফোনসহ ১০টি মোবাইল ফোন, বিকাশ লেনদেন এর কাজে ব্যবহৃত ৮টি সীম কার্ড, নগদ ২ হাজার ১০০ টাকা উদ্ধার করা হয়।

র‌্যাব-১ স্পেশালাইজড কোম্পানী গাজীপুরের পোড়াবাড়ী ক্যাম্পের কোম্পানী কমান্ডার লেঃ কমান্ডার
আব্দুল্লাহ আল মামুন জানান, গত ২৫ ডিসেম্বর সকালে গাজীপুরের কাশিমপুর চক্রবর্তী এলাকা থেকে গার্মেন্টস কর্মকতা রুহুল আমিন(৪৫) চন্দ্রা যাওয়ার পথে অপহরণ করা হয়। পরে অপহরণকারীরা মাইক্রোবাসে করে অস্ত্রের মৌচাক শালবন বাগানের ভিতর নিয়ে গাছের সাথে বেধে রেখে বেরধর মারধর করে এবং পরিবারের কাছে ৫ লক্ষ টাকা মুক্তিপন দাবি করে। তিনটি বিকাশ নম্বারের মাধ্যমে এক লক্ষ টাকা পরিশোধ করলেও মুক্তিদেয়নি চক্রটি।

পরিবারের পক্ষ থেকে গত ২৬ জিএমপি কাশিমপুর থানায় একটি অভিযোগ দায়ের করেন এবং গত ১১ জানুয়ারি পরিবার র‌্যাব-কে জানালে গোপন সংবাদের ভিত্তিতে অভিযান চালিয়ে গাজীপুর মহানগরের টঙ্গী পশ্চিম থানার গাজীপুরা থেকে অপহরণ চক্রের সদস্য সবুজ হাওলাদার (৩৩) তার স্ত্রী শারমিন আক্তার (২৫) ও সহযোগী রাসেল মিয়া (৩০), হাফিজুর ইসলাম (৩২)কে গ্রেফতার করে র‌্যাব । পরে তাদের দেয়া তথ্যমতে, গাজীপুর মৌচাক এলাকায় শালবন বাগানের ভিতর থেকে রুহুল আমীনকে উদ্ধার করা হয়।

সাম্প্রতিক খবর জানতে লাইক করুন আমাদের Facebook পেজ অথবা সাবস্ক্রাইব করুন YouTube

সর্বশেষ খবর

আরো পড়ুন