ঢাকা      রবিবার, ০৭ মার্চ ২০২১, ২৩ ফাল্গুন ১৪২৭
IMG-LOGO
শিরোনাম

ভ্যাকসিন নিয়ে মেগা লুটপাট চলছে: মির্জা ফখরুল (ভিডিও)

IMG
15 January 2021, 2:46 PM

ঠাকুরগাঁও, বাংলাদেশ গ্লোবাল: আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের কে আয়না দেখতে বলছেন মির্জা ফখরুল ইসলাম আলমগীর। জাতির সমস্ত স্বপ্নকে ধুলিস্যাৎ করে উন্নয়নের নামে মানুষের পকেট কেটে রাস্তায় নামিয়ে দিচ্ছে লুটেরা এ সরকার এমন মন্তব্য করেছেন বিএনপির মহাসচিব।তিনি বলেন- করোনা ভ্যাকসিন নিয়ে এখন মেগা লুটপাট চলছে।

শুক্রবার (১৫ জানুয়ারি) সকাল ১১টায় ঠাকুরগাঁও শহরের তাতীঁপাড়াস্থ তাঁর পৈতৃক বাসভবনে সাংবাদিকদের সাথে আলাপকালে এসব মন্তব্য করেন ফখরুল।

বিএনপির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর বলেন, সাধারণ মানুষের কথা চিনাতা করে না এ সরকার। তাদের একমাত্র চিন্তা তারা কি করে- ধনী হবে, বিদেশে বাসা বানাবে, টাকা পাচার করবে।

আসন্ন পৌরসভার চতুর্থ ধাপের নির্বাচনে ধানের শীষের প্রতি জনগণের ব্যাপক সমর্থন দেখা যায় এমনি দাবি করে মির্জা ফখরুল বলেন, আমার বিশ্বাস করি যদি সুষ্ঠু নির্বাচন হয়, ভোটাররা যদি ভোটকেন্দ্রে যেতে পারে, ভোট চুরি ও ডাকাতি করে যদি না নেয়া হয় তাহলে অবশ্যই বিএনপির মনোনীত প্রার্থী জয়লাভ করবে।

বিগত পৌরসভা নির্বাচনগুলোতে সরকারদলীয় লোকেরা জোর করে ভোট ছিনিয়ে নিয়ে গেছে এমনি মন্তব্য করেন, এখন পর্যন্ত যে কয়েকটি পৌর নির্বাচন দেখেছি প্রায় বেশিরভাগ কেন্দ্রেই আওয়ামী লীগের সন্ত্রাসীরা ভোট ডাকাতি করে নিয়েছে ঠিক ২০১৮ সালের জাতীয় নির্বাচনের মতো।

এ সময় অন্যদের মধ্যে উপস্থিত ছিলেন-জেলা বিএনপির সভাপতি তৈমুর রহমান, সাধারণ সম্পাদক মির্জা ফয়সল আমীন, পৌর নির্বাচনে বিএনপির মনোনীত প্রার্থী ও জেলা বিএনপির অর্থ বিষয়ক সম্পাদক শরিফুল ইসলাম শরিফসহ জেলা ও উপজেলা বিএনপির নেতৃবৃন্দরা।

সাম্প্রতিক খবর জানতে লাইক করুন আমাদের Facebook পেজ অথবা সাবস্ক্রাইব করুন YouTube

সর্বশেষ খবর

আরো পড়ুন