ঢাকা      সোমবার, ০৮ মার্চ ২০২১, ২৪ ফাল্গুন ১৪২৭
IMG-LOGO
শিরোনাম

দেশ বিরোধী কোনো ষড়যন্ত্র সহ্য করা হবে না: নূরুন্নবী চৌধুরী শাওন (ভিডিও)

IMG
20 February 2021, 1:09 PM

মো. আরিফ, ভোলা, বাংলাদেশ গ্লোবাল: দেশ বিরোধী কোনো ষড়যন্ত্র সহ্য করা হবে না বলে মন্তব্য করে ভোলা-৩ আসনের সংসদ সদস্য নূরুন্নবী চৌধুরী শাওন। তিনি বলেন, একটি কুচক্রী মহল সরকারের উন্নয়ন মেনে নিতে পারছে না। এ কারণে তারা দেশ ও আওয়ামী লীগ সরকারের বিরুদ্ধে ষড়যন্ত্র অব্যাহত রেখেছে। এসব ষড়যন্ত্রকারীদের বিরুদ্ধে বাংলার মানুষ ঐক্যবদ্ধভাবে প্রতিরোধ গড়ে তোলবে।

আজ শনিবার (২০ ফেব্রুয়ারি) সকালে ভোলার লালমোহন পৌর শহরের চৌরাস্তার মোড়ে এক প্রতিবাদ সমাবেশে সাংসদ নূরুন্নবী চৌধুরী শাওন এসব কথা বলেন। তিনি আরও বলেন, লালমোহন-তজুমদ্দিনের সাধারণ জনগণ তাদের সেবার জন্য আমাকে নির্বাচিত করেছেন। শরীরে এক বিন্দু রক্ত থাকা পর্যন্ত এই এলাকার মানুষকে কষ্টে থাকতে দিবো না। যতদিন বেঁচে আছি, ততদিন লালমোহন-তজুমদ্দিন উপজেলাবাসীর কল্যাণে কাজ করে যাবো।

পরে লালমোহন উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে কোভিড-১৯ করোনা ভাইরাসের ভ্যাকসিন গ্রহণ করেন নূরুন্নবী চৌধুরী শাওন। এসময় নির্ভয়ে সবাইকে করোনার ভ্যাকসিন গ্রহণের আহবান জানান তিনি।

তজুমদ্দিন উপজেলা চেয়ারম্যান মোশারেফ হোসেন দুলাল, লালমোহন উপজেলা চেয়ারম্যান গিয়াস উদ্দিন আহমেদ, লালমোহন উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ফখরুল আলম হাওলাদার, উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান আবুল হাসান রিমন, পৌর আওয়ামী লীগের আহবায়ক শফিকুল ইসলাম বাদল এসময় উপস্থিত ছিলেন।

সাম্প্রতিক খবর জানতে লাইক করুন আমাদের Facebook পেজ অথবা সাবস্ক্রাইব করুন YouTube

IMG

এ বিভাগের আরো খবর

সর্বশেষ খবর

আরো পড়ুন