ঢাকা      রবিবার, ২৮ ফেব্রুয়ারি ২০২১, ১৫ ফাল্গুন ১৪২৭
IMG-LOGO
শিরোনাম

পর্যায়ক্রমে সবাইকে টিকা দেয়া হবে: ইকবালুর রহিম

IMG
20 February 2021, 2:38 PM

সাহেব, দিনাজপুর, বাংলাদেশ গ্লোবাল: জাতীয় সংসদের হুইপ ইকবালুর রহিম বলেছেন, দেশের প্রত্যেক মানুষকে কোভিড-১৯-এর টিকা প্রদানের আওতায় আনা হবে। সবাই বিনামূল্যে টিকা পাবেন জানিয়ে তিনি বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে বাংলাদেশের স্বাস্থ্য খাত বিশ্ব দরবারে প্রশংসা কুড়িয়েছে।

তিনি বলেন, করোনাভাইরাস প্রতিরোধে কঠোর হস্তক্ষেপ ও দ্রুততম সময়ে কোভিড-১৯-এর টিকা দেশে এনে দেশের মানুষকে রক্ষা করতেই শেখ হাসিনা কাজ করে যাচ্ছেন। তাঁর অবদান বাংলাদেশের মানুষ কখনো ভুলবেন না। বাংলাদেশকে টিকা উপহার দেয়ার জন্য ভারতকে অভিনন্দন জানিয়ে তিনি বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনা মানুষকে রক্ষার জন্য টিকা এনেছেন। আর বিএনপি-জামায়াত এই টিকাকে নিয়ে বিভ্রান্তি ছড়াচ্ছে। গুজব ছড়াচ্ছে জনগণের মাঝে। কিন্তু জনগন এসব বিভ্রান্তিকে নস্যাৎ করে কোভিড-১৯-এর টিকা নিচ্ছেন।

হুইপ ইকবালুর রহিম আরো বলে, বিভ্রান্তির কোন কারণ নেই। পর্যায়ক্রমে সকলকে টিকা দেয়া হবে। আজ শনিবার (২০ ফেব্রুয়ারি) দিনাজপুর এম আব্দুর রহিম মেডিকেল কলেজ হাসপাতালে কোভিড-১৯-এর টিকাদান কার্যক্রম পরিদর্শন ও হাসপাতালের ব্যবস্থাপনা কমিটির সভায় সভাপতির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

দিনাজপুরের অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) শরিফুল ইসলাম, এম আব্দুর রহিম মেডিকেল কলেজের ভারপ্রাপ্ত অধ্যক্ষ ডা. সৈয়দ নাদির হোসেন, হাসপাতালের ভারপ্রাপ্ত পরিচালক ডা. শাহ মোজাহেদুল ইসলাম, দিনাজপুরের সিভিল সার্জন ডা. আব্দুল কুদ্দুস, অতিরিক্ত পুলিশ সুপার (সদর) সুজন সরকার, দিনাজপুর বিএমএ'র সভাপতি ডা. ওয়ারেস আলী সরকার, সাধারণ সম্পাদক ডা. বি কে বোস, দিনাজপুর চেম্বারের সভাপতি সুজাউর রব চৌধুরী, গণপূর্ত বিভাগের নির্বাহী পরিচালক কুতুব আল হোসাইন, এম আব্দুর রহিম মেডিকেল কলেজের সহযোগী অধ্যাপক ও মেডিসিন বিভাগের প্রধান ডা. নুরুজ্জামান এতে বক্তব্য রাখেন। সভা পরিচালনা করেন এম আব্দুর রহিম মেডিকেল কলেজ হাসপাতালের সহকারী পরিচালক ডা. আবু রেজা মোঃ মাহমুদুল হক।

সাম্প্রতিক খবর জানতে লাইক করুন আমাদের Facebook পেজ অথবা সাবস্ক্রাইব করুন YouTube

সর্বশেষ খবর

আরো পড়ুন