ঢাকা      শনিবার, ০৬ মার্চ ২০২১, ২২ ফাল্গুন ১৪২৭
IMG-LOGO
শিরোনাম

নাসির-তামিমার বিয়ে বিতর্ক, রাকিবের আইনি নোটিশ (ভিডিও প্রতিবেদন)

IMG
22 February 2021, 9:13 PM

নিবির সাহা, বাংলাদেশ গ্লোবাল: প্রতারণার হাত থেকে বাঁচতে বিয়ে ও ডিভোর্স রেজিস্ট্রেশন প্রক্রিয়া ডিজিটাল করার নির্দেশনা চেয়ে আইনি নোটিশ পাঠানো হয়েছে। আইন সচিব, তথ্য ও যোগাযোগ প্রযুক্তি সচিব এবং ধর্ম সচিব বরাবর এ নোটিশ পাঠানো হয়।

আজ সোমবার (২২ ফেব্রুয়ারি) জাতীয় দলের সাবেক ক্রিকেটার নাসির হোসেনের সদ্য বিবাহিতা স্ত্রী তামিমা সুলতানা শবনম তাম্মির প্রথম স্বামী রাকিব হাসান এবং আরো দুই ব্যক্তি ও একটি প্রতিষ্ঠানের পক্ষ থেকে এটি পাঠানো হয়। অন্যরা হলেন: ‘এইড ফর ম্যান ফাউন্ডেশন’ নামের একটি সংগঠন, ভুক্তভোগী সোহাগ হোসেন এবং কামরুল হাসান। লিগ্যাল নোটিশটি আইনজীবী ইশরাত হাসানের মাধ্যমে পাঠানো হয়।

এর আগে, নাসির, তামিমা এবং রাকিবকে নিয়ে বিতর্ক যখন তুঙ্গে - তখন রাকিবের পাশে দাঁড়ানোর কথা জানিয়েছে পুরুষদের অধিকার নিয়ে কাজ করা সংগঠন ‘এইড ফর মেন’। সংগঠনের সাধারণ সম্পাদক সাইফুল ইসলাম নাদিম গণমাধ্যমকে এ তথ্য নিশ্চিত করেন।

তিনি বলেন, রাকিবের স্ত্রী তামিমা তাঁর স্বামীকে ডিভোর্স না দিয়েই নাসিরকে বিয়ে করেছেন যা আইনত দণ্ডনীয় অপরাধ। এই ইস্যুতে নাসির ও তামিমা প্রভাবশালী হওয়ায় রাকিবকে হুমকি ধমকি দেয়া হচ্ছে। এ অবস্থায় আমরা রাকিবের পাশে আছি। রোববার আমরা সংগঠনের পক্ষ থেকে রাকিবের সাথে দেখা করি এবং তাঁর পাশে থাকার আশ্বাস দিয়েছি।

গত রোববার ভ্যালেন্টাইনস ডেতে কেবিন ক্রু তামিমা সুলতানা শবনম তাম্মিকে বিয়ে করেন নাসির। কিন্তু এক সপ্তাহ হওয়ার আগেই জানা যায়, নাসির পত্নীর আগে আরেকটি বিয়ে হয়েছিল। আট বছর বয়সী মেয়ে ও স্বামী রাকিবকে ফেলে নাসিরকে বিয়ে করেন তামিমা। অভিযোগ উঠেছে, রাকিবকে ছেড়ে এর আগে আরো এক যুবকের সাথে ছয় মাস লিভ টুগেদার করেছেন তামিমা।

২০১১ সালের ২৬ ফেব্রুয়ারি তিন লাখ টাকা দেনমোহরে তাদের বিয়ে হয়। রাকিবের দাবি, ১১ বছরে তাঁর স্ত্রীর পড়াশোনা থেকে শুরু করে চাকরি - সবক্ষেত্রেই তিনি সাহায্য করেছেন। তাঁকে ডিভোর্স না দিয়ে আবারো বিয়ে করায় রাজধানীর উত্তরা পশ্চিম থানায় একটি জিডি করেছেন রাকিব।

সাম্প্রতিক খবর জানতে লাইক করুন আমাদের Facebook পেজ অথবা সাবস্ক্রাইব করুন YouTube

সর্বশেষ খবর

আরো পড়ুন