ঢাকা      মঙ্গলবার, ০৯ মার্চ ২০২১, ২৪ ফাল্গুন ১৪২৭
IMG-LOGO
শিরোনাম

সাংবাদিক হত্যার বিচারের দাবিতে নোয়াখালীতে মানববন্ধন

IMG
23 February 2021, 1:04 PM

নোয়াখালী, বাংলাদেশ গ্লোবাল: পেশাগত দায়িত্ব পালনকালে গুলিবিদ্ধ হয়ে নিহত সাংবাদিক বুরহান উদ্দিন মুজাক্কিরের খুনীদের গ্রেপ্তার ও বিচারের দাবিতে মানববন্ধন-সমাবেশ অনুষ্ঠিত হয়েছে।

মঙ্গলবার (ফেব্রুয়ারি) দুপুর ১২ টায় নোয়াখালী প্রেসক্লাবের সামনে এ মানববন্ধন-সমাবেশ অনুষ্ঠিত হয়।

বাংলাদেশ মফস্বল সাংবাদিক ফোরাম (নোয়াখালী শাখা), বাংলাদেশ রিপোর্টার্স ক্লাব(নোয়াখালী শাখা) ও বাংলাদেশ তৃনমুল সাংবাদিক কল্যাণ সোসাইটি (নোয়াখালী শাখা) যৌথ আয়োজনে এ মানববন্ধন ও সমাবেশ অনুষ্ঠিত হয়।

মানববন্ধনে বক্তারা বলেন, সাংবাদিকরা কারো অনুসারী হতে পারে না। লাশ নিয়ে যেনো কেউ রাজনীতি করতে না পারে । সাংবাদিক হত্যা ও নির্যাতনের ঘটনার সুষ্ঠু বিচার না হওয়ায় এ ধরণের সহিংস ঘটনার পুনরাবৃত্তি হচ্ছে। সুষ্ঠ নিরপেক্ষ তদন্তের সাপেক্ষে দোষীদের দৃষ্টান্তমূলক শাস্তি দিতে হবে।

বক্তারা আরো বলেন, যে মামলাটি দায়ের করা হয়েছে তার যেনো সুষ্ঠ তদন্ত হয়। খুনের সঙ্গে জড়িত সব আসামিদের গ্রেপ্তার করে আইনের আওতায় আনার দাবি জানান। তাঁরা হত্যায় জড়িত ব্যক্তিদের সর্বোচ্চ শাস্তি দাবি করেন।

বক্তারা এসময় দৈনিক স্বদেশ প্রতিদিন ও অনলাইন পোর্টাল বার্তা ২৪ এর জেলা প্রতিনিধি গিয়াস উদ্দিন রনির উপর রবিবার রাতে কাদের মির্জার উপস্থিতিতে তার অনুসারীদের হামলার তীব্র নিন্দা ও প্রতিবাদ জানান।

মানববন্ধন ও বিক্ষোভ সমাবেশে বক্তব্য দেন বখতিয়ার শিকদার, মনিরুজ্জ্বামান চৌধুরী, জামাল হোসেন বিষাদ, আবু নাসের মঞ্জু, মাহবুবুর রহমান, সুমন ভৌমিক, আকাশ মো. জসিম প্রমুখ।

সাম্প্রতিক খবর জানতে লাইক করুন আমাদের Facebook পেজ অথবা সাবস্ক্রাইব করুন YouTube

সর্বশেষ খবর

আরো পড়ুন