ঢাকা      সোমবার, ০৮ মার্চ ২০২১, ২৪ ফাল্গুন ১৪২৭
IMG-LOGO
শিরোনাম

পৌরবাসীকে প্রধানমন্ত্রীর সকল সুবিধা প্রদান করতে হবে: সাংসদ শাওন

IMG
23 February 2021, 3:18 PM

ভোলা, বাংলাদেশ গ্লোবাল: ভোলা-৩ আসনের সংসদ সদস্য নুরুন্নবী চৌধুরি শাওন বলেছেন, বঙ্গবন্ধু কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনা দেশের সকল স্তরের নাগরিকদের জীবনমান উন্নয়নে বিভিন্ন সুযোগ সুবিধা দিয়ে যাচ্ছেন। এ সুবিধা থেকে যাতে কেউ বাদ না পড়ে, লালমোহন পৌরবাসীকেও প্রধানমন্ত্রীর দেয়া সকল সুযোগ সুবিধা প্রদান করতে হবে, আমাদেরকেই তা নিশ্চিত করতে হবে।
মঙ্গলবার সকালে পৌরসভার নাগরিকবৃন্দের সেবা বৃদ্ধির লক্ষে পৌরসভার কাউন্সিলর ও কর্মকর্তা-কর্মচারীদের মতবিনিময় সভায় এসব কথা বলেন তিনি।

পৌর ১নং ওয়ার্ড কাউন্সিলর ফরহাদ হোসেন মেহেরের সভাপতিত্বে সভায় পৌর মেয়র এমদাদুল ইসলাম তুহিনের বিরুদ্ধে সেচ্ছাচারিতা, অনিয়ম ও দুর্নীতির অভিযোগ তোলেন বিভিন্ন ওয়ার্ড কাউন্সিলররা। এসময় দীর্ঘদিন বেতন ভাতা না পেয়ে অসহায় ও মানবেতর জীবনযাপনের কথা তুলে ধরেন পৌর কর্মকর্তা-কর্মচারীরা।

অভিযোগ শুনে পৌরসভার নাগরিকদের সকল সেবা ও উন্নয়নকর্ম নিশ্চিতের লক্ষ্যে এবং পৌর কর্মকর্তা-কর্মচারীদের বেতন ভাতা প্রাপ্তির সমস্যাগুলো সমাধানের আশ্বাস দেন নুরুন্নবী চৌধুরী শাওন। পরে তিনি লালমোহন উপজেলা প্রশাসনের আয়োজনে উপজেলা পরিষদ হলরুমে মাসিক সভায় যোগদেন।

সভায় লালমোহন উপজেলা চেয়ারম্যান অধ্যক্ষ গিয়াসউদ্দিন আহমদ, উপজেলা নির্বাহী অফিসার আল নোমান, উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক ফখরুল আলম হাওলাদার, ভাইস চেয়ারম্যান আবুল হাসান রিমনসহ পৌরসভার বিভিন্ন ওয়ার্ড কাউন্সিলর ও কর্মকর্তা-কর্মচারীরা উপস্থিত ছিলেন।

সাম্প্রতিক খবর জানতে লাইক করুন আমাদের Facebook পেজ অথবা সাবস্ক্রাইব করুন YouTube

সর্বশেষ খবর

আরো পড়ুন