ঢাকা      বৃহস্পতিবার, ০৪ মার্চ ২০২১, ২০ ফাল্গুন ১৪২৭
IMG-LOGO
শিরোনাম

নেত্রকোনায় গৃহবধুর মরদেহ উদ্ধার

IMG
23 February 2021, 5:18 PM

নেত্রকোনা, বাংলাদেশ গ্লোবাল: নেত্রকোনার দুর্গাপুরে কংস নদীর পাড় থেকে হাত-পা ও মুখ বাঁধা অবস্থায় বস্তাবন্দি শুক্লা সাহা (৪০) নামে এক গৃহবধুর মরদেহ উদ্ধার করেছে পুলিশ। সে উপজেলার ঝাঞ্জাইল বাজার এলাকার সুকুমার সাহার স্ত্রী।

মঙ্গলবার (২৩ ফেব্রুয়ারী) বিকেলে পূর্বধলা ও দুর্গাপুর উপজেলার সীমানার ঝাঞ্জাইল বাজার এলাকার কংস নদীর পারে আসাদ মিয়ার একটি ঘর থেকে তার মরদেহ উদ্ধার করা হয়।

অতিরিক্ত পুলিশ সুপার দুর্গাপুর সার্কেল নেলি বিষয়টি নিশ্চিত করেছেন। এসময় জিজ্ঞাসাবাদের জন্য ৩জনকে থানা হেফাজতে নেয়া হয়েছে বলেও জানান তিনি।

স্থানীয়দের বরাত দিয়ে পুলিশ জানায়, মঙ্গলবার বিকাল আড়াইটার দিকে উপজেলার কংস নদীর পারে অবস্থিত আসাদ মিয়ার একটি ঘরে পাটের বস্তা দেখতে পায় পার্শ্ববর্তী লোকজন। পরে সন্দেহ হলে বস্তা খুলে হাত-পা মুখ বাধা অবস্থায় শুক্লার মরদেহ দেখতে পায়।

পরে স্থানীয়রা পুলিশে খবর দেয়। পুলিশ ঘটনাস্থলে গিয়ে তার মরদেহ উদ্ধার করে থানায় নিয়ে যায়। এসময় ৩জনকে জিজ্ঞাসাবাদের জন্য আটক করা হয়।

এদিকে লাশ ময়না তদন্তের জন্য নেত্রকোনা জেলা সদর হাসপাতালে প্রেরণ করা হয়েছে। শ্বাসরোধ করে তাকে খুন করা হয়েছে বলে প্রাথমিকভাবে ধারণা করছে পুলিশ।

সাম্প্রতিক খবর জানতে লাইক করুন আমাদের Facebook পেজ অথবা সাবস্ক্রাইব করুন YouTube

সর্বশেষ খবর

আরো পড়ুন