ঢাকা      রবিবার, ১৮ এপ্রিল ২০২১, ৫ বৈশাখ ১৪২৮
IMG-LOGO
শিরোনাম

বসুরহাটে আওয়ামী লীগের দুই গ্রুপের সংঘর্ষ, আহত ৪

IMG
06 April 2021, 9:09 AM

মওলা সুজন, নোয়াখালী, বাংলাদেশ গ্লোবাল: নোয়াখালীর বসুরহাটে পৌর মেয়র আবদুল কাদের মির্জার অনুসারী ও উপজেলা আওয়ামী লীগ কমিটির অনুসারীদের মধ্যে দু’দফা সংঘর্ষের ঘটনা ঘটেছে। সংঘর্ষে উভয় পক্ষের চারজন আহত হয়েছেন। সোমবার (০৫ এপ্রিল) রাত আটটার দিকে বসুরহাট পৌরসভার করালিয়া এলাকায় এ সংঘর্ষের ঘটনা ঘটে।

আহতরা হলেন: উপজেলা আওয়ামী লীগ কমিটির অনুসারী সরকারি মুজিব কলেজ ছাত্রলীগের সভাপতি নূর রহমান রাহিম (২৭), ছাত্রলীগ নেতা করিম উদ্দিন শাকিল (২৩), রাকিব (২৭) ও মির্জা অনুসারী রাসেল (৩২)।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা যায়, দীর্ঘদিন থেকে কোম্পানীগঞ্জে কাদের মির্জা ও উপজেলা আওয়ামী লীগ কমিটি সমর্থিত আওয়ামী লীগ নেতা-কর্মীদের মধ্যে দ্বন্দ্ব চলছিলো। এর জের ধরে সোমবার কাদের মির্জার অনুসারী রাসেল উপজেলা আওয়ামী লীগ কমিটির অনুসারী শাকিল ও রাহিমের ওপর পৌরসভার করালিয়া এলাকার চক্ষু হাসপাতালের সামনে হামলা চালায়। এসময় রাহিম ও শাকিল প্রতিরোধ করলে উভয় পক্ষের মধ্যে সংঘর্ষ বেঁধে যায়। এসময় উভয় পক্ষের চারজন আহত হন।

উপজেলা আওয়ামী লীগ কমিটির অনুসারী কাদের মির্জার ভাগনে ফখরুল ইসলাম রাহাত অভিযোগ করেন, সংঘর্ষ শেষে কাদের মির্জার অনুসারীরা পৌরসভা কার্যালয় থেকে গিয়ে হামলার শিকার ছাত্রলীগ কর্মী শাকিলের বাড়ি ভাংচুর করে।

এ বিষয়ে কাদের মির্জার ফোনে যোগাযোগ করা হলে তাঁর এক অনুসারী ফোন রিসিভ করে জানান, তিনি এ মুহূর্তে কথা বলতে পারবেন না।

কোম্পানীগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মীর জাহেদুল হক রনি জানান, দলীয় কোন্দলের জের ধরে এ ঘটনা ঘটে। সংঘর্ষে কাদের মির্জা অনুসারী একজন এবং উপজেলা আওয়ামী লীগ কমিটি অনুসারী তিনজন আহত হয়েছেন। উপজেলা আওয়ামী লীগ কমিটি অনুসারী তিনজনকে প্রাথমিক চিকিৎসা দিয়ে ছেড়ে দেয়া হয়েছে। মির্জা কাদেরের অনুসারী রাসেলকে নোয়াখালী জেনারেল হাসপাতালে পাঠানো হয়েছে।

বাংলাদেশ গ্লোবাল ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন

সাম্প্রতিক খবর জানতে লাইক করুন আমাদের Facebook পেজ

সর্বশেষ খবর

আরো পড়ুন