ঢাকা      রবিবার, ১৮ এপ্রিল ২০২১, ৫ বৈশাখ ১৪২৮
IMG-LOGO
শিরোনাম

লালমনিরহাটে জামায়াত ও হেফাজতের ৯ নেতা আটক

IMG
07 April 2021, 6:58 AM

নিয়াজ আহমেদ সিপন, লালমনিরহাট, বাংলাদেশ গ্লোবাল: লালমনিরহাটের কালীগঞ্জ উপজেলায় গোপন বৈঠকের সময় জামায়াত ও হেফাজতে ইসলামসহ ৯ জনকে আটক করেছে পুলিশ। মঙ্গলবার (০৬ এপ্রিল) রাতে উপজেলার তুষভান্ডার ইউনিয়নের কাশিরাম মুন্সির বাজার এলাকার একটি বাড়ি থেকে তাদের আটক করা হয়।

আটককৃতরা হলেন: উপজেলার তুষভান্ডার ইউনিয়নের কাশিরাম গ্রামের মৃত মকবুল হোসেনের ছেলে তুষভান্ডার ইউনিয়ন জামায়াতের আমীর মোজাম্মেল হক (৫৩), একই গ্রামের ইসমাইল হোসেনের ছেলে শাহীন মিয়া (৩৫), মৃত উসমান আলীর ছেলে আবু বক্কর (৭০), মৃত নজমুদ্দিনের ছেলে নজরুল ইসলাম (৫৭), মৃত ফয়জার উদ্দিনের ছেলে ফুয়াদ হোসেন (৪০), মৃত নজরুল হকের ছেলে সাবু মিয়া (৫০), বৈরাতি গ্রামের ফজলে রহমানের ছেলে শহিদুল ইসলাম (৪০), একই গ্রামের ইমান আলীর ছেলে ফরিদুল ইসলাম (৩০) এবং জামির বাড়ি গ্রামের বেলাল মোস্তফার ছেলে আবু সাঈদ (২৬)। 

পুলিশ জানায়, উপজেলার কাশিরাম মুন্সির বাজার এলাকায় আবু বক্কর নামে এক জামায়াত কর্মীর বাড়িতে গোপন বৈঠক করছেন জামায়াতের বেশ কিছু নেতা-কর্মী। এমন একটি খবরে থানা পুলিশ মঙ্গলবার রাতে ওই বাড়িতে অভিযান চালায়। পুলিশের উপস্থিতি বুঝতে পেয়ে সবাই পালিয়ে গেলেও তুষভান্ডার ইউনিয়ন জামায়াতের আমীর মোজাম্মেল হকসহ ৯ জনকে আটক করে পুলিশ। এ সময় তাদের কাছ থেকে কিছু জিহাদী বই, লিফলেট ও চাঁদা আদায়ের রশিদ উদ্ধার করা হয়।

কালীগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা আরজু মোঃ সাজ্জাদ হোসেন বলেন, এ ঘটনায় আটককৃতদের বিরুদ্ধে থানায় মামলা দায়েরের প্রস্তুতি চলছে। তাদের আজ বুধবার (০৭ এপ্রিল) সকালে লালমনিরহাট জেল হাজতে পাঠানো হবে।

বাংলাদেশ গ্লোবাল ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন

সাম্প্রতিক খবর জানতে লাইক করুন আমাদের Facebook পেজ

সর্বশেষ খবর

আরো পড়ুন