ঢাকা      রবিবার, ১৮ এপ্রিল ২০২১, ৫ বৈশাখ ১৪২৮
IMG-LOGO
শিরোনাম

নড়াইলে কৃষকলীগ নেতাকে গুলি করার ঘটনায় আটক দুই

IMG
07 April 2021, 10:02 AM

নড়াইল, বাংলাদেশ গ্লোবাল: নড়াইলের কালিয়া উপজেলার পুরুলিয়া ইউনিয়ন কৃষকলীগ সভাপতি নজরুল ইসলাম খানকে গুলি করার ঘটনায় অস্ত্রসহ দুই জনকে আটক করেছে পুলিশ। বুধবার (০৭ এপ্রিল) সকালে আটককৃতদের আদালতের মাধ্যমে কারাগারে প্রেরন করা হয়েছে। এর আগে মঙ্গলবার সন্ধ্যায় তাদের আটক করা হয়।

আটককৃতরা হলেন-যশোরের বাঘারপাড়া উপজেলার আন্দুলবাড়িয়া গ্রামের শ্রীবাস বিশ্বাসের ছেলে সুশান্ত বিশ্বাস (১৫) ও একই গ্রামের রেজাউল ইসলামের ছেলে নাসিম রেজা (২০)।

কালিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) কনি মিয়া শেখ জানান, মঙ্গলবার সন্ধ্যায় বাঘারপাড়ায় অভিযান চালিয়ে সুশান্ত ও নাসিমকে আটক করা হয়। পরে তাদের দেয়া তথ্যমতে কালিয়া উপজেলার চাঁচুড়ি এলাকার একটি বাঁশবাগান থেকে ছিনতাই হওয়া অস্ত্রটি উদ্ধার করা হয়।

পুলিশ সুপার প্রবীর কুমার রায় অস্ত্রসহ ২ জনকে আটকের বিষয়টি নিশ্চিত করে বলেন, আটককৃতদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা নেওয়া হয়েছে।

উল্লেখ্য, গত সোমবার সন্ধ্যায় পুরুলিয়া ইউনিয়নের চন্দ্রপুর গ্রামের নজরুল ইসলামের আগ্নেয়াস্ত্রটি ছিনতাই করে দুর্বৃত্তরা। এ সময় নজরুলকে লক্ষ্য করে গুলি চালানো হয়। এতে তিনি আহত হন। বর্তমানে তিনি খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন।

বাংলাদেশ গ্লোবাল ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন

সাম্প্রতিক খবর জানতে লাইক করুন আমাদের Facebook পেজ

সর্বশেষ খবর

আরো পড়ুন