ঢাকা      রবিবার, ১৮ এপ্রিল ২০২১, ৫ বৈশাখ ১৪২৮
IMG-LOGO
শিরোনাম

ফরিদপুরের সালথায় তান্ডবের ঘটনায় মামলা (ভিডিও)

IMG
07 April 2021, 11:43 AM

ফরিদপুর, বাংলাদেশ গ্লোবাল: লকডাউন চলাকালে ফরিদপুরের সালথার ফুকরা বাজারে এসি ল্যান্ডের সাথে স্থানীয়দের বাদানুবাদের সূত্র ধরে উপজেলা পরিষদে তান্ডব চালানো এবং পুলিশের উপর হামলার ঘটনায় মামলা হয়েছে। মঙ্গলবার (০৬ এপ্রিল) রাতে পুলিশের পক্ষ থেকে সালথা থানায় এ মামলা দায়ের করা হয়।

মামলাটি দায়ের করেন সালথা থানার এসআই মিজানুর রহমান। মামলায় ৮৮ জনের নাম উল্লেখ করে এবং প্রায় ৪ হাজার অজ্ঞাত ব্যক্তিকে আসামী করা হয়। ফরিদপুরের অতিরিক্ত পুলিশ সুপার জামাল পাশা জানান, উপজেলা পরিষদে তান্ডব চালিয়ে ভাংচুর, আগুন ও লুটপাটের ঘটনায় একটি মামলা হয়েছে। আরো কয়েকটি মামলা প্রক্রিয়াধীন রয়েছে।

সোমবার (০৫ এপ্রিল) রাতে লকডাউনের প্রথম দিনে সরকারি নির্দেশনা পালন করতে গিয়ে জনতার সঙ্গে উপজেলা সহকারী কমিশনার (ভূমি) ও তাঁর সহকারীদের ভুল বোঝাবুঝি হয়। তর্কে-বিতর্কে জড়িয়ে পড়েন স্থানীয়রা। এক পর্যায়ে গুজব রটিয়ে উপজেলা পরিষদ, থানা এবং উপজেলা চেয়ারম্যানের বাসভবনসহ বিভিন্ন অফিস ভাংচুর ও অগ্নিসংযোগ করা হয়।

এ ঘটনায় পুলিশের সাথে হামলাকারীদের সংঘর্ষে জুবায়ের হোসেন নামের এক যুবক মারা যায়। এদিকে, হামলার পর পুলিশ বিভিন্ন স্থানে অভিযান চালিয়ে ১৩ জনকে আটক করে।

বাংলাদেশ গ্লোবাল ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন

সাম্প্রতিক খবর জানতে লাইক করুন আমাদের Facebook পেজ

সর্বশেষ খবর

আরো পড়ুন