ঢাকা      রবিবার, ১৮ এপ্রিল ২০২১, ৫ বৈশাখ ১৪২৮
IMG-LOGO
শিরোনাম

চাঁপাইনবাবগঞ্জে ভ্রাম্যমাণ আদালতের জরিমানা

IMG
07 April 2021, 7:41 PM

চাঁপাইনবাবগঞ্জ, বাংলাদেশ গ্লোবাল: লকডাউনে সরকারি বিধিনিষেধ অমান্য করে দোকান খোলা রাখার দায়ে বিভিন্ন দোকান মালিককে জরিমানা করেছে চাঁপাইনবাবগঞ্জ জেলা প্রশাসনের ভ্রাম্যমান আদালত।

বুধবার(৭ এপ্রিল) দুপুরে শহরের বিভিন্ন স্থানে এ অভিযান চালায় ভ্রাম্যমান আদালতের একটি দল। জেলা প্রশাসনের এক্সিকিউটিভ ম্যাজিষ্ট্রেট রওশনা জাহান ও শাহানাজ পারভীনের নেতৃত্বে র‌্যাবের ভ্রাম্যমান আদালতের একটি দল চাঁপাইনবাবগঞ্জ জেলা শহরের বিভিন্ন স্থানে অভিযান চালান।

জেলা প্রশাসনের এক্সিকিউটিভ ম্যাজিষ্ট্রেট রওশনা জাহান জানান, নিউ মার্কেট, বড় ইন্দারা মোড়, পুরাতন বাজার, হাসপাতাল রোড ও বারঘরিয়া মার্কেটের আশেপাশের এলাকায় অভিযান পরিচালনা করা হয়।

এসময় লকডাউন অমান্য করে অপ্রয়োজনীয় দোকানপাট খোলা ও মিষ্টান্নের দোকানে ক্রেতারা বসে খাবার গ্রহনের দায়ে ৬ দোকান মালিককে ৪ হাজার ৭’শ টাকা জরিমানা করা হয়। পরবর্তীতে অপ্রয়োজনীয় দোকান খোলা রাখা এবং মিষ্টির দোকানে বসে খাবার দিলে আইনানুগ ব্যবস্থা নেয়া হবে বলে জানান তিনি ।


এসময় হাসপাতাল রোডের ঔষধের দোকানগুলোতে স্বাস্থ্যবিধি মেনে ক্রেতাদের ঔষধ ক্রয় করার পরামর্শ এবং জনসাধারণের মধ্যে সচেতনতা বৃদ্ধির জন্য প্রয়োজন ব্যতীত বাড়ির বাইরে ঘোরাফেরা না করার পরামর্শ দেয়া হয়।

বাংলাদেশ গ্লোবাল ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন

সাম্প্রতিক খবর জানতে লাইক করুন আমাদের Facebook পেজ

সর্বশেষ খবর

আরো পড়ুন