ঢাকা      রবিবার, ১৮ এপ্রিল ২০২১, ৫ বৈশাখ ১৪২৮
IMG-LOGO
শিরোনাম

দুই প্রধানমন্ত্রীর ছবি বিকৃত করায় মাদ্রাসা শিক্ষক গ্রেপ্তার

IMG
08 April 2021, 9:09 AM

নিয়াজ আহমেদ সিপন, লালমনিরহাট, বাংলাদেশ গ্লোবাল: লালমনিরহাটের আদিতমারীতে প্রধানমন্ত্রী শেখ হাসিনা ও ভারতীয় প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদির ছবি বিকৃত করে সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে পোস্ট করার অভিযোগে জাহিদুল ইসলাম (৩৩) নামে এক মাদ্রাসা শিক্ষককে আটক করেছে পুলিশ। বুধবার (০৭ এপ্রিল) রাত সাড়ে ১১ টার দিকে আদিতমারী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সাইফুল ইসলাম এ তথ্য নিশ্চিত করেন।

এর আগে, রাত ৯ টার দিকে উপজেলার ভেলাবাড়ি নুরানী মাদ্রাসা থেকে তাঁকে আটক করে পুলিশ। আটক মাদ্রাসা শিক্ষক জাহিদুল ইসলাম উপজেলার ভেলাবাড়ি ইউনিয়নের মরিচবাড়ি গ্রামের আব্দুস সালামের ছেলে। তিনি ভেলাবাড়ি নুরানী মাদ্রাসার প্রতিষ্ঠাতা ও শিক্ষক। তিনি চট্টগ্রামের হাটহাজারী মাদ্রাসার সাবেক ছাত্র।

পুলিশ ও স্থানীয়রা জানান, প্রধানমন্ত্রী শেখ হাসিনা ও ভারতীয় প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদির ছবি বিকৃত করে নিজের ফেসবুক পেজে শেয়ার দেন ওই শিক্ষক। এ ঘটনায় বুধবার রাতে ভেলাবাড়ি নুরানী মাদ্রাসা থেকে তাঁকে আটক করে পুলিশ।

আদিতমারী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সাইফুল ইসলাম জানান, আটক জাহিদুলের বিরুদ্ধে তথ্য প্রযুক্তি আইনে থানায় মামলা দায়েরের প্রস্তুতি চলছে। আজ বৃহস্পতিবার (০৮ এপ্রিল) সকালে তাঁকে জেল হাজতে পাঠানো হবে।

বাংলাদেশ গ্লোবাল ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন

সাম্প্রতিক খবর জানতে লাইক করুন আমাদের Facebook পেজ

সর্বশেষ খবর

আরো পড়ুন